সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বারিধারা স্কলার্স ইনস্টিটিউশনে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা সেনানিবাসে অবস্থিত বারিধারা স্কলার্স ইনস্টিটিউশন (বিএসআই)-এর বার্ষিক বিজ্ঞান মেলা -২০১৭ নিজস্ব স্কুল ভবনে অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে হেডকোয়ার্টার লজিস্টিকস এরিয়া কমান্ডার ঢাকা সেনানিবাস এবং প্রধান পৃষ্ঠপোষক, বিএসআই মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এনডিসি, পিএসসি, এএফডব্লিউসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বিজ্ঞান মেলার উদ্বোধন করেন। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ মোজাম্মেল হক,পিএসসি, কমান্ড্যান্ট সেন্ট্রাল অর্ডন্যান্স ডিপো(সিওডি) ঢাকা সেনানিবাস, চেয়ারম্যান, গভর্ণিং বডি, বিএসআই ।
প্রধান অতিথি এবং চেয়ারম্যান এ মেলায় প্রদর্শিত সবগুলো প্রজেক্ট ঘুরে দেখেন এবং বিজ্ঞানমনা শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করে তাদের বিজ্ঞানভিত্তিক সৃষ্টিধর্মী প্রতিভা এবং চিন্তাচেতনার ভূয়সী প্রশংসা করেন। এ ছাড়াও অভিভাবক ও অতিথিবৃন্দ এ মেলা ঘুরে দেখেন, শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন এবং বিএসআই বিজ্ঞান মেলায় প্রদর্শিত প্রজেক্ট সমূুহের মানের প্রশংসা করেন -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!