সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসির মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে রাষ্ট্রপতির পরামর্শ যুক্তরাষ্ট্র চট্টগ্রামে শিক্ষা স্বাস্থ্য ও পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী -রাষ্ট্রদূত মিলার প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রে জনসন এন্ড জনসনের কোভিড-১৯ ভ্যাকসিন অনুমোদন কোভিড মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার প্রেস কনফারেন্সে বক্তব্য রাখবেন সৌদি সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদন দেখেছেন বাইডেন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই

জেলা জাতীয় পার্টির সম্মেলন নিয়ে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ে হাসানের প্রতিবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

গত ১৩ই অক্টোবর দৈনিক যুগান্তর ও দৈনিক মাতৃকণ্ঠসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে গত ১২ই অক্টোবর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ের প্রতিবাদ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সমন্বয়কারী মোঃ আক্তারুজ্জামান হাসান।
গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় এক প্রতিবাদ লিপিতে মোঃ আক্তারুজ্জামান হাসান বলেন, প্রকাশিত সংবাদে কণ্ঠভোটের মাধ্যমে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের যে তথ্য পরিবেশিত হয়েছে তা সঠিক নয়। কণ্ঠভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলেও সভাপতি নির্বাচনের ক্ষেত্রে তা হয়নি। প্রকৃত বিষয় হচ্ছে, আমি জেলা জাতীয় পার্টির সভাপতি প্রার্থী ছিলাম। সম্মেলনের প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এমপি’র সাথে আগেই আমার কথা হয়েছিল-যেহেতু বিদায়ী আহ্বায়ক কমিটি সঠিকভাবে উপজেলা কমিটিগুলো করে নাই সেহেতু ভোটাভুটি হলে তা সুষ্ঠু হবে না। তাই আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। কিন্তু সম্মেলনের দিন তা করা হয়নি। আমাকে অনেক অনুরোধ করার পাশাপাশি জনাব আবু হোসেন বাবলা সভাপতি নির্বাচনের আগেই আমাকে ‘জেলা সমন্বয়কারী’ হিসেবে ঘোষণা দিয়ে আমার পরামর্শ অনুযায়ী জেলায় দল পরিচালনার প্রতিশ্রুতি আদায় করে এবং কেন্দ্রীয় কমিটিতে আমাকে আরও সম্মানজনক পদে অধিষ্ঠিত করার অঙ্গীকার করে সভাপতির নাম ঘোষণা করেন। কিন্তু দুঃখজনকভাবে এসব বিষয়গুলো প্রকাশিত সংবাদে আসেনি। এ জন্য আমি প্রকাশিত সংবাদগুলোর বিষয়ে আংশিক প্রতিবাদ জানাচ্ছি।
একই সঙ্গে আমি আশা করবো, নবগঠিত কমিটি সম্মেলনের প্রতিশ্রুতি অনুযায়ী আমার সাথে পরামর্শক্রমে রাজবাড়ীতে দল পরিচালিত করবেন এবং সম্মিলিতভাবে কাজ করার মাধ্যমে আমরা দলকে আরও এগিয়ে নিয়ে যাবো। -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!