মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় ফেরীতে ট্রাক চাপায় ওরশ যাত্রী নিহত

  • আপডেট সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ গতকাল রবিবার সকালে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা কপোতি নামক ফেরী করে নদী পাড়ি দেয়ার সময় পণ্যবাহি ট্রাক চাপায় সাদ্দাম হোসেন(২৭) নামের এক তরুন অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে।
সে ময়মনসিংহের নান্দাইল উপজেলার খাবুয়া ইউনিয়নের খাবুয়া গ্রামের খোকন মিয়ার ছেলে। ময়মনসিংহ থেকে সে ফরিদপুরের আটরশি বিশ্ব জাকের মঞ্জিলে ওরশে যাচ্ছিল।
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ও স্থানীয় কয়েকজন জানান, গতকাল রবিবার ভোর সোয়া ৬টার দিকে পাটুরিয়া ঘাট থেকে কয়েকটি যানবাহন নিয়ে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে ‘কপোতি’ নামক কে-টাইপ ফেরী। ঘাট ছাড়ার কয়েক মিনেট পর সাড়ে ছয়টার দিকে সে বাস থেকে নেমে ফেরীর র‌্যালিংয়ের সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পিছনে থাকা পণ্যবাহি একটি ট্রাক (ঝিনাইদহ-ট-১১-০০৯৬) সরাসরি তাকে এসে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
সংবাদ পেয়ে গোয়ালন্দ ঘাট থানা ও দৌলতদিয়া নৌ ফাঁড়ি পুলিশ ঘাট থেকে ঘাতক ট্রাক ও চালক আমিন শেখ (৪৫)কে আটক করে। চালক কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বোট্রিয়া গ্রামের মৃত আহম্মেদ শেখের ছেলে।
নিহত সাদ্দামের পাশের সিটের যাত্রী ও এলাকার প্রতিবেশী সুজন মিয়া জানান, সাদ্দাম পেশায় অটোরিক্সা চালক। ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিল (আটরশির) ওরশে যাওয়ার জন্য আমরা ৪৪জন মিলে শনিবার রাত দশটার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলা থেকে এম.কে সুপার (ময়মনসিংহ-জ-০৪-০০২৭) নামক বাস নিয়ে রওয়ানা করি। রবিবার ভোর ছয়টার দিকে তাদের বাসটি পাটুরিয়া ঘাটে এসে পৌছে। অন্যান্য গাড়ির সাথে তাদের বাসটি ফেরীতে উঠে। ফেরী ছাড়ার পর মুহুর্তে বাস থেকে সে নেমে ফেরীর র‌্যালিংয়ের পাশে দাঁিড়য়ে নদীর দিকে তাকিয়ে ছিল। এসময় ফেরীতে থাকা ট্রাকটির নিচে কোন জোগান না থাকায় ট্রাকটি সরাসরি পিছন দিক থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এখন আমরা কয়েকজন লাশ নিয়ে তার গ্রামের বাড়ির দিকে যাচ্ছি। বাকি সবাই বিশ্বজাকের মঞ্জিলে ওরশের উদ্দেশ্যে রওয়ানা করছে।
আটক ট্রাক চালক আমিন শেখ জানান, ফেরীতে উঠার পর সহকারীর ট্রাকের চাকার নিচে জোগান দেয়ার কথা ছিল। কিন্তু সে জোগান না দিয়ে ঘুরতে ছিল। এ সময় নদীর ঢেউয়ের সময় দোল খেয়ে ট্রাকটি সামনের দিকে এগিয়ে গেলে ওই যুবকের পিছন দিকে থেকে চাপা দেয়। এ দুর্ঘটনার পর সহকারী পালিয়ে গেছে।
গোয়ালন্দ ঘাট থানার এস.আই জাহিদুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে স্থানীয় ভক্তদের অনুরোধে সাথে থাকা লোকজনের কাছে লাশ দিয়ে দেওয়া হয়েছে। তাদের কোন অভিযোগ না থাকায় এবং স্থানীয়ভাবে আপোষ হওয়ায় থানায় মামলা হয়নি। তবে এ দুর্ঘটনার জন্য প্রাথমিকভাবে ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!