বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

র‌্যাবের অভিযানে দৌলতদিয়া থেকে ১৫ক্যান বিয়ারসহ ১জন গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন রেলওয়ে স্টেশনের সামনে থেকে ১৫ ক্যান বিয়ারসহ ফিরোজ সরদার(২৩) নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।
গতকাল ৩০শে অক্টোবর বিকালে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ফিরোজ সরদার রাজবাড়ী সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জিলাল সরদারের ছেলে। উদ্ধারকৃত বিয়ারসহ র‌্যাব তাকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!