বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

ফরিদপুরের সালথা তান্ডব : সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের সালথায় নজিরবিহীন সহিংস তান্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান (৪০)কে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে ১০দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত সোমবার রাত ৮টায় ডিবির একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সালথার তান্ডবের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।
গ্রেফতারের বিষয় নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বলেন, সালথায় সরকারী অফিসে তান্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া ৭জন আসামীর আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ওয়াহিদের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়েছে। তান্ডবের ঘটনায় সালথা থানা পুলিশের এসআই মিজানুর রহমানের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, লকডাউনকে কেন্দ্র গুজব ছড়িয়ে গত ৫ই এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারী অফিসে তান্ডব চালায় উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারী গাড়িসহ কয়েকটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় তারা। এ ঘটনায় ২জন নিহত হয়। এ ঘটনায় এ পর্যন্ত সালথা থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার হয়েছে ৯২ জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!