মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
উত্তর আমেরিকা জুড়ে ফিলিস্তিনীদের বিক্ষোভ ঈদের ফিরতি যাত্রায় জনস্রোত হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে : সেতুমন্ত্রী ইসরায়েল ও ফিলিস্তিন সংঘাত নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের বৈঠক রবিবার পবিত্র ঈদুল ফিতর আজ বিশ্বের ৪৪টি দেশে ভারতের করোনার ধরণ ছড়িয়েছে : ডব্লিওএইচও ভারতে ২৪ ঘন্টায় করোনায় ৪হাজার ২০৫ জনের মৃত্যু কোয়াড নিয়ে চীনা সতর্কবাণীকে ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক’ বলে অভিহিত করেছে ঢাকা ভারতের দিল্লীতে লকডাউনের মেয়াদ ১৭ই মে পর্যন্ত বর্ধিত দ্রুত সংক্রমিত ভ্যারিয়ান্টের কারণে ভারতে কোভিড-১৯ মহামারি বিষ্ফোরণে রূপ নিচ্ছে : হু’র প্রধান বিজ্ঞানী চীনের সিনোফার্মের কোভিড টিকার অনুমোদন দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ফরিদপুরের সালথা তান্ডব : সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের সালথায় নজিরবিহীন সহিংস তান্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান (৪০)কে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে ১০দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত সোমবার রাত ৮টায় ডিবির একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সালথার তান্ডবের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।
গ্রেফতারের বিষয় নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বলেন, সালথায় সরকারী অফিসে তান্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া ৭জন আসামীর আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ওয়াহিদের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়েছে। তান্ডবের ঘটনায় সালথা থানা পুলিশের এসআই মিজানুর রহমানের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, লকডাউনকে কেন্দ্র গুজব ছড়িয়ে গত ৫ই এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারী অফিসে তান্ডব চালায় উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারী গাড়িসহ কয়েকটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় তারা। এ ঘটনায় ২জন নিহত হয়। এ ঘটনায় এ পর্যন্ত সালথা থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার হয়েছে ৯২ জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!