সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুক সহিংসতা গত বছর বেড়েছে ৩০ শতাংশ জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন আজ নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন ৭৬তম শুরু

ফরিদপুরের সালথা তান্ডব : সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরের সালথায় নজিরবিহীন সহিংস তান্ডবের ঘটনায় সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান (৪০)কে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে ১০দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত সোমবার রাত ৮টায় ডিবির একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সালথার তান্ডবের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওয়াহিদ উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্যার ছেলে।
গ্রেফতারের বিষয় নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান বলেন, সালথায় সরকারী অফিসে তান্ডবের ঘটনায় গ্রেফতার হওয়া ৭জন আসামীর আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ওয়াহিদের নাম উঠে আসায় তাকে গ্রেফতার করা হয়েছে। তান্ডবের ঘটনায় সালথা থানা পুলিশের এসআই মিজানুর রহমানের দায়ের করা মামলায় ওয়াহিদকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, লকডাউনকে কেন্দ্র গুজব ছড়িয়ে গত ৫ই এপ্রিল সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারী অফিসে তান্ডব চালায় উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারী গাড়িসহ কয়েকটি মোটর সাইকেল পুড়িয়ে দেয় তারা। এ ঘটনায় ২জন নিহত হয়। এ ঘটনায় এ পর্যন্ত সালথা থানায় ৭টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার হয়েছে ৯২ জন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!