বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুব মৈত্রীর কাউন্সিলে জেলা কমিটি গঠন

  • আপডেট সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭

রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে গত ৩০শে জানুয়ারী বিকেলে বাংলাদেশ যুব মৈত্রীর কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল উদ্বোধন করেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু ও সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বিপ্লব রায়।
কাউন্সিলে জেলা ওয়ার্কার্স পার্টি ও যুব মৈত্রীর জেলা এবং উপজেলা শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে উপস্থাপনা করেন বাংলাদেশ যুবমৈত্রী জেলা শাখার সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ।
কাউন্সিলে বিপ্লব রায়কে সভাপতি ও সেলিম আহম্মেদকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত করে ৩৯সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন ঃ সহ-সভাপতি কুদ্দুস আলম, আব্দুল বারেক, গোলাম হোসেন বাবু, ডাঃ ভূলেন্দ্র নাথ রায়, আসজাদ হোসেন আরজু, সহ-সাধারণ সম্পাদক সেন্টু, মোঃ মামুন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মাখন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পলাশ শেখ, গবেষনা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফয়জুল হক কল্লোল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিমাই বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক সেলিম রেজা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজাদ সিদ্দিকী মিলন, ক্রীড়া সম্পাদক আব্দুস ছালাম, অর্থ সম্পাদক সবুর ও দপ্তর সম্পাদক ফিরোজ আহম্মেদ -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!