শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন আজ নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন ৭৬তম শুরু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর পররাষ্ট্র মন্ত্রীর নতুন বই ‘বাংলাদেশ-একুশ শতকের পররাষ্ট্র নীতি : উন্নয়ন ও নেতৃত্ব’ সম্মিলিত প্রচেষ্টায় রাজবাড়ী জেলাকে মাদকমুক্ত করতে এমপিদের আহবান কোভিড-১৯ ও জলবায়ু বিষয়ে পদক্ষেপ নিতে জাতিসংঘ মহাসচিবের আহ্বান জাতিসংঘ সাধারণ পরিষদের অনুষ্ঠিতব্য ৭৬তম অধিবেশনে অংশ নেবে ৮৩ দেশের রাষ্ট্র প্রধান আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় অননুমোদিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

পিবিআই ফরিদপুরের অভিযানে রকেট প্রতারণা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ফরিদপুরের একটি টিম গতকাল ১৬ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের নিজ বাড়ী থেকে মনিরুল ইসলাম ওরফে লিটন(২২) নামের রকেট প্রতারণা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের আজিজুল হকের ছেলে।
পিবিআই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, গ্রেফতারকৃত মনিরুল ইসলাম ওরফে লিটন ‘লিটন কম্পিউটার এন্ড টেলিকম সেন্টার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। সে বিভিন্ন মোবাইল কোম্পানীর সিমের বিজ্ঞাপন এবং মেলা বসিয়ে কৌশলে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ভুয়া একাউন্ট/প্রিপেইড সিম খুলে প্রতারণা করে আসছিল। ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দেবাশীষ বিশ্বাস নামের এক ছাত্রের ফরিদপুরের কোতয়ালী থানায় দায়েরকৃত প্রতারণা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তার দোকান থেকে জালিয়াতির কাজে ব্যবহৃত ২টি কম্পিউটার হার্ড ডিস্ক ২টি, ৯টি মোবাইল ফোন, ১টি ক্যামেরা ও ৫০টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফরিদপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাঃ হেলাল উদ্দিনের আদালতে হাজির করা হলে সে ফৌজদারী কার্য বিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক প্রতারণার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!