শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা বিএনপির গৃহ বিবাদ তুঙ্গে॥পাল্টা কমিটি করায় সদস্য-সচিবসহ ৩ যুগ্ম-আহ্বায়ককে কেন্দ্রের শোকজ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ৩টি উপজেলা ও ২টি পৌরসভার পাল্টা কমিটি ঘোষণা করায় জেলা বিএনপির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল এবং ৩জন যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম মিয়া, গাজী আহসান হাবীব ও আকমল হোসেনকে কেন্দ্র থেকে শোকজ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত শোকজ নোটিশে (সূত্র নং-বিএনপি/কারণ-দর্শাও/৮/২০২১/০২, তারিখ-১২/০১/২০২১ইং) উল্লেখ করা হয়েছে, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক ও ১ নং যুগ্ম-আহ্বায়ক কর্তৃক ঘোষিত ৩টি উপজেলা(পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ) ও ২টি পৌরসভার (পাংশা ও গোয়ালন্দ) কমিটির বিরুদ্ধে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসায় আপনারা পাল্টা কমিটি ঘোষণা করেছেন। এছাড়া ফরিদপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্পর্কেও আপনারা অশোভন মন্তব্য করেছেন। এ ধরনের কর্মকান্ড সংগঠন বিরোধী গুরুতর অসদাচরণ। এহেন আচরণে রাজবাড়ী বিএনপিতে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সুতরাং কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার যথাযথ কারণ দর্শিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে লিখিত জবাব দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। শোকজ নোটিশের অনুলিপি বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদকদ্বয় এবং রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ককে প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!