শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

রাজবাড়ী জেলা বিএনপির গৃহ বিবাদ তুঙ্গে॥পাল্টা কমিটি করায় সদস্য-সচিবসহ ৩ যুগ্ম-আহ্বায়ককে কেন্দ্রের শোকজ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ৩টি উপজেলা ও ২টি পৌরসভার পাল্টা কমিটি ঘোষণা করায় জেলা বিএনপির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল এবং ৩জন যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম মিয়া, গাজী আহসান হাবীব ও আকমল হোসেনকে কেন্দ্র থেকে শোকজ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত শোকজ নোটিশে (সূত্র নং-বিএনপি/কারণ-দর্শাও/৮/২০২১/০২, তারিখ-১২/০১/২০২১ইং) উল্লেখ করা হয়েছে, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক ও ১ নং যুগ্ম-আহ্বায়ক কর্তৃক ঘোষিত ৩টি উপজেলা(পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ) ও ২টি পৌরসভার (পাংশা ও গোয়ালন্দ) কমিটির বিরুদ্ধে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসায় আপনারা পাল্টা কমিটি ঘোষণা করেছেন। এছাড়া ফরিদপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্পর্কেও আপনারা অশোভন মন্তব্য করেছেন। এ ধরনের কর্মকান্ড সংগঠন বিরোধী গুরুতর অসদাচরণ। এহেন আচরণে রাজবাড়ী বিএনপিতে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সুতরাং কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার যথাযথ কারণ দর্শিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে লিখিত জবাব দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। শোকজ নোটিশের অনুলিপি বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদকদ্বয় এবং রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ককে প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!