শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ ১৯৭১ সালে পাকিস্তানের নৃশংসতা ভুলতে পারে না : প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত শান্তির সংস্কৃতি রেজুলেশন গৃহীত রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার রোহিঙ্গাদের ভাষানচরে স্বেচ্ছায় স্থানান্তরের আহ্বান জাতিসংঘের যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় আড়াই হাজার মানুষের মৃত্যু জাপানের বাসিন্দারা বিনামূল্যে পাবেন কোভিড-১৯ ভ্যাকসিন অভিবাসীদের অধিকার নিশ্চিত করতে রাজনৈতিক সদিচ্ছা প্রয়োজন –রাষ্ট্রদূত রাবাব ফাতিমা পার্বত্য শান্তি চুক্তির ২৩তম বর্ষপূর্তি আজ ৪৯তম স্বাধীনতা দিবসকে ঘিরে অপরূপ সাজে সজ্জিত আমিরাত ট্রাভেল এজেন্ট অব বাংলাদেশ ইউএই পক্ষে দুবাই কনস্যুলেটে স্মারক লিপি

করোনা ভাইরাস প্রতিরোধে রাজবাড়ী জেলা আ’লীগের পক্ষ থেকে ৬টি ইউনিটকে ৪৬হাজার লিফলেট প্রদান

  • আপডেট সময় শনিবার, ২১ মার্চ, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মধ্যে বিতরণের জন্য গতকাল ২০শে মার্চ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলের ৬টি ইউনিটকে (৫টি উপজেলা ও রাজবাড়ী পৌর শাখা) ৪৬হাজার লিফলেট প্রদান করা হয়েছে।
এছাড়াও উল্লেখিত শাখাগুলোর সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পত্র দিয়ে ‘করোনা ভাইরাস সম্পর্কে দলের পক্ষ থেকে করণীয়’ সম্পর্কে অবহিত করা হয়েছে।
এ বিষয়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশে মরণ ব্যধি করোনা ভাইরাস মারাত্মক আকার ধারণ করেছে। অন্যান্য দেশের মতো আমাদের দেশেও করোনা ভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে এবং একজন আক্রান্ত ব্যক্তির মৃত্যুও হয়েছে। এখনই প্রয়োজনীয় সতর্কতা ও প্রতিরোধমূলক ব্যবস্থা না নিলে করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করতে পারে। এমতাবস্থায় করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার পরামর্শ সম্বলিত লিফলেট প্রচার ও বিদেশ থেকে আগত ব্যক্তিদের নিজ বাড়ীতে কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, বিদেশ থেকে আগত যদি কেউ কোয়ারেন্টাইনে না থাকে এবং জনসম্মুখে ঘুরে বেড়ায় তাহলে তাদের তালিকা তৈরী করে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। এ ছাড়াও অহেতুক বিভ্রান্তি, ভীতি যাতে কেউ না ছড়াতে পারে সে ব্যাপারে সতর্ক থাকার জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে রাজবাড়ী সদর উপজেলার শাখায় ১৬ হাজার, রাজবাড়ী পৌর শাখায় ১০ হাজার, কালুখালী উপজেলা শাখায় ৫ হাজার, পাংশা উপজেলা শাখায় ৫হাজার, বালিয়াকান্দি উপজেলা শাখায় ৫হাজার ও গোয়ালন্দ উপজেলা শাখায় ৫হাজার করে লিফলেট প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!