শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
হোমিও ডাক্তার কাজী ইমাম আজমের বিরুদ্ধে রাজবাড়ী থানায় র‌্যাবের মামলা কোভিড-১৯ মোকাবেলায় আরো সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্বব্যাপী করোনায় মৃতের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়েছে বাংলাদেশ ১৯৭১ সালে পাকিস্তানের নৃশংসতা ভুলতে পারে না : প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত শান্তির সংস্কৃতি রেজুলেশন গৃহীত রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার রোহিঙ্গাদের ভাষানচরে স্বেচ্ছায় স্থানান্তরের আহ্বান জাতিসংঘের যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় আড়াই হাজার মানুষের মৃত্যু জাপানের বাসিন্দারা বিনামূল্যে পাবেন কোভিড-১৯ ভ্যাকসিন অভিবাসীদের অধিকার নিশ্চিত করতে রাজনৈতিক সদিচ্ছা প্রয়োজন –রাষ্ট্রদূত রাবাব ফাতিমা

রাজবাড়ী জেলা বিএনপির প্রবীণ নেতা রোকন উদ্দিন চৌধুরী গুরুতর অসুস্থ্য॥সকলের দোয়া কামনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দাদশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রোকন উদ্দিন চৌধুরী(৮৭) বর্তমানে গুরুতর অসুস্থ্য হয়ে নিজ বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, গত প্রায় এক সপ্তাহ ধরে তার পেট ফুলে যাওয়াসহ শরীরে বিশেষ করে পায়ে শক্তি পাচ্ছেন না। স্থানীয় চিকিৎসকের কাছ থেকে টেলিমেডিসিনের মাধ্যমে তার চিকিৎসা সেবা চলছে। শীঘ্রই তাকে ঢাকায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে। তার সুস্থতা কামনায় পরিবারের পক্ষ সকলের দোয়া কামনা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!