রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে

সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আ’লীগের নেতৃবৃন্দের শোক

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সাধারণ সম্পাদক কাজী ইরাদত গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল ১০ই জুলাই পৃথক শোকবার্তায় তারা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, প্রবীণ আওয়ামী লীগ নেত্রী সাহারা খাতুন(৭৭) গত ৯ই জুলাই রাত সাড়ে ১১টার দিকে(বাংলাদেশ সময়) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বার্ধক্যজনিত নানা জটিল রোগে গুরুতর অসুস্থ হয়ে তিনি প্রথমে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেন। অবস্থা খারাপ হলে গত ৬ই জুলাই সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে নেয়া হয়। আওয়ামী লীগ ২০০৯ সালে যখন ক্ষমতায় তখন তিনি স্বরাষ্ট্র মন্ত্রী হয়েছিলেন। তিন বছর তিনি ওই মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের ফোরোমেরও তিনি অন্যতম একজন নেতা ছিলেন। বিডিআর বিদ্রোহের সময় স্বরাষ্ট্র মন্ত্রী হিসেবে তার ভূমিকা প্রশংসিত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর