রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:০৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ই মার্চ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি কুয়েতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কারফিউ জারি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালা রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের দাফন সম্পন্ন মিয়ানমারে গণতন্ত্রীপন্থী বিক্ষোভকারীদের ওপর নিরাপত্তা বাহিনীর হামলায় ৬ জন নিহত॥৬জন সাংবাদিক আটক ভারতের পররাষ্ট্র মন্ত্রী জয়শঙ্কর আজ ঢাকায় আসছেন রোহিঙ্গা সমস্যা সমাধানে ওআইসি বাংলাদেশের পাশে থাকবে পিএসসির মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে রাষ্ট্রপতির পরামর্শ যুক্তরাষ্ট্র চট্টগ্রামে শিক্ষা স্বাস্থ্য ও পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী -রাষ্ট্রদূত মিলার

সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আ’লীগের নেতৃবৃন্দের শোক

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সাধারণ সম্পাদক কাজী ইরাদত গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল ১০ই জুলাই পৃথক শোকবার্তায় তারা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, প্রবীণ আওয়ামী লীগ নেত্রী সাহারা খাতুন(৭৭) গত ৯ই জুলাই রাত সাড়ে ১১টার দিকে(বাংলাদেশ সময়) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বার্ধক্যজনিত নানা জটিল রোগে গুরুতর অসুস্থ হয়ে তিনি প্রথমে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেন। অবস্থা খারাপ হলে গত ৬ই জুলাই সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে নেয়া হয়। আওয়ামী লীগ ২০০৯ সালে যখন ক্ষমতায় তখন তিনি স্বরাষ্ট্র মন্ত্রী হয়েছিলেন। তিন বছর তিনি ওই মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের ফোরোমেরও তিনি অন্যতম একজন নেতা ছিলেন। বিডিআর বিদ্রোহের সময় স্বরাষ্ট্র মন্ত্রী হিসেবে তার ভূমিকা প্রশংসিত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!