শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জেলা বিএনপি নেতা গাজী হাবিবের পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬

॥কবির হোসেন॥ রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি গাজী আহসান হাবিবের পিতা ডাঃ গাজী মেছের উদ্দিন(মেছের ডাক্তার) গতকাল ২৮শে ডিসেম্বর সকাল সোয়া ৯টার দিকে বার্ধক্যজনিত কারণে লক্ষ্মীকোল গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি —— রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
গতকাল বুধবার বাদ মাগরিব সোনাকান্দর হাফেজিয়া মাদ্রাসার মাঠে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা’তে নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ নুরুল ইসলাম।
ডাঃ গাজী মেছের উদ্দিন(মেছের ডাক্তার) সোনাকান্দর হাফেজিয়া মাদ্রাসা ও গাজী বাড়ী জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এছাড়াও তিনি লক্ষ্মীকোল সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও কাজী হেদায়েত হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের আজীবন সদস্য এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন।
আগামীকাল শুক্রবার বাদ আসর মরহুমের বাড়ীতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

জেলা বিএনপির সভাপতির শোক প্রকাশ ঃ ডাঃ মেছের উদ্দিনের মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!