শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নির্মাণ শ্রমিকের পরিবারকে আর্থিক অনুদান প্রদান

  • আপডেট সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের গোয়ালন্দ উপজেলা শাখার পক্ষ থেকে গত ২৬শে ডিসেম্বর সন্ধ্যা ৭টায় গোয়ালন্দ পৌরসভার হল রুমে মৃত নির্মাণ শ্রমিক মশিউর রহমান (৩৫)-এর পরিবারের সদস্যদের মৃত্যুকালীন অনুদানের ২০হাজার টাকা প্রদান করা হয়।
গোয়ালন্দ উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ইউছুফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম।
বিশেষ অতিথি ছিলেন জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কাদের, সাধারণ সম্পাদক লালন শেখ, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর আঃ রশিদ ফকির, কোমল কুমার সাহা, নাসির উদ্দিন রনি ও কুব্বাদ কাজী। এ সময় অন্যান্যের মধ্যে জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাজাহান শান্টু, গোয়ালন্দ উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের আহবায়ক বেলায়েত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মেহেদুল হাসান আক্কাছ, সদস্য ওয়াজেদ শেখ, গোলাপ দেওয়ান, মজিবর শেখ, শোমসের শেখ, আঃ মমিনসহ বিভিন্ন এলাকার নির্মাণ শ্রমিকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মৃত মশিউর রহমানের স্ত্রী শর্মি বেগম এবং দুই সন্তান মিতু আক্তার ও সুজন এই অনুদানের অর্থ গ্রহণ করেন। এ ছাড়াও গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম মৃতের পরিবারকে ব্যক্তিগতভাবে ২০হাজার টাকা ও পৌরসভার তহবিল থেকে ১০হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।
উল্লেখ্য, নির্মাণ শ্রমিক মশিউর রহমান প্রায় দেড় মাস পূর্বে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!