শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রামকান্তপুর ইউপি যুবলীগের কমিটির বর্ষপূর্তি পালিত

  • আপডেট সময় বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের কমিটির ১ম বর্ষপূর্তি পালিত হয়েছে। গতকাল ১৭ই অক্টোবর সন্ধ্যায় মাটিপাড়াস্থ রামকান্তপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই আয়োজন করা হয়।
রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মাইনুল হাসান তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক খান রাজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান, জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য মোঃ নাজমুল হাসান মিন্টু, রাজবাড়ী পৌর যুবলীগের সভাপতি মোঃ শাফায়েত আলী শাফা, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন মোল্লা, রামকান্তপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য নূর মোহাম্মদ মিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হরিপদ সরকার রানা প্রমুখ।
বক্তাগণ রামকান্তপুর ইউনিয়ন যুবলীগকে স্বচ্ছ ও সুন্দর একটি সংগঠন হিসেবে উল্লেখ করে বলেন, এখানে কোন মাদকসেবী বা সন্ত্রাসীর ঠাঁই হবে না। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এই সংগঠন জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে রামকান্তপুর ইউনিয়ন যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন, মতিন মোল্লা ও হাবিব বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মকিম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ মিয়া, তৌহিদুল ইসলাম ও শেখ মোঃ শাহীন, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, ধর্মীয় সম্পাদক ও বেথুলিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ উল্লাহ, সদস্য আব্দুল কাদের, মিজানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ হোসেন, রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান মিয়া, ব্যবসায়ী বাকাউল বিশ্বাস, দলিল লেখক মোঃ আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার পূর্বে রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের কমিটির ১ম বর্ষপূর্তি উপলক্ষে ১৬ পাউন্ড ওজনের একটি কেক কাটা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!