বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঢাকা থেকে অপহৃত যুবক ভাঙ্গায় র‌্যাবের অভিযানে উদ্ধার॥দুই গরুর ব্যাপারী গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২রা অক্টোবর বিকেল ৫টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন পুখুরিয়া ইউনিয়নের ধর্মদী গ্রামে অভিযান চালিয়ে ঢাকা থেকে অপহৃত হওয়া শামীম আলম(২৫) নামের এক যুবককে উদ্ধার করাসহ ঘটনার সাথে জড়িত ইব্রাহীম মাতুব্বর(৬০) ও হারুন মাতুব্বর(৫৫) নামের ২গরুর ব্যাপারীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত শামীম আলম ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ইয়াদ আলী ফকিরের ছেলে।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ঈদুল আযহার আগে গরুর ব্যাপারী ইব্রাহীম মাতুব্বর শাহীন আলমের বড় ভাই আমিনুল ইসলাম লালুর নিকট ৫টি গরু বিক্রি করে। সেই গরুর সমুদয় টাকা পরিশোধ না করায় ইব্রাহীম মাতুব্বর ও হারুন মাতুব্বর পারস্পরিক যোগসাজশে কৌশলে শামীম আলমকে ঢাকা থেকে অপহরণ করে ধর্মদী গ্রামে হারুন মাতুব্বরের বাড়ীতে এনে ঘরে তালাবদ্ধ করে রেখে নির্যাতন করাসহ মুক্তিপন বাবদ ১০ লাখ টাকা দাবী করে। এ ঘটনায় শাহীন আলমের পিতা ইয়াদ আলী ফকির গত ২৫শে সেপ্টেম্বর ডিএমপির ভাটারা থানায় একটি জিডি করার পাশাপাশি র‌্যাবের সহায়তা কামনা করেন।
তার প্রেক্ষিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে অপহৃত শামীম আলমকে উদ্ধার করাসহ ইব্রাহীম মাতুব্বর ও হারুন মাতুব্বরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হারুন মাতুব্বর ধর্মদী গ্রামের হাচেন মাতুব্বরের ছেলে এবং ইব্রাহীম মাতুব্বর একই উপজেলার(ভাঙ্গা) হরুফদিয়া গ্রামের মৃত মালেক মাতুব্বরের ছেলে। এ ঘটনায় উদ্ধারকৃত শামীম আলম বাদী হয়ে তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!