শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার ১৪নং আসনে শেখ শাহজাহান-১৫নং আসনে হাবিব বিশ্বাস সুবিধাজনক অবস্থানে

  • আপডেট সময় শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ আগামী ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে পাংশার ১৪নং আসনে শেখ শাহজাহান আলী এবং ১৫নং আসনে হাবিবুর রহমান বিশ্বাস সুবিধাজনক অবস্থানে রয়েছেন বলে জানা গেছে।
জানাযায়, ১৪নং আসনে(বাহাদুরপুর, হাবাসপুর ও যশাই ইউপি) আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী হয়ে মাঠে রয়েছেন হাবাসপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আওয়ামী লীগের ত্যাগী নেতা শেখ শাহজাহান আলী। তার প্রতীক টিউবয়েল।
অপরদিকে তার প্রতিদ্বন্দ্বি হিসেবে মাঠে রয়েছেন যশাই ইউপির সাবেক চেয়ারম্যান ও যশাই ইউপি আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হাকিম খান। এ আসনে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ দলীয় প্রার্থী শেখ শাহজাহান আলীর পক্ষে প্রকাশ্যে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। শেখ শাহজাহান আলীর ব্যক্তিগত ইমেজ এবং দলীয় নেতৃবৃন্দের প্রচারণার ফলে এ আসনে শেখ শাহজাহান আলী(টিউবয়েল) সুবিধাজনক অবস্থানে রয়েছেন।
এছাড়া ১৫নং আসনে(পাট্টা, কসবামাজাইল ও সাওরাইল ইউপি) কসবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান বিশ্বাস আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মাঠে রয়েছে। তার প্রতীক হাতি। তার প্রতিদ্বন্দ্বি হিসেবে মাঠে রয়েছেন পাট্টা ইউপির পূঁইজোর এলাকার গোলাম মোস্তফা লুলু। যাচাই-বাছাইতে গোলাম মোস্তফা লুলু’র মনোনয়নপত্র বাতিল হলে আপীলে তিনি প্রার্থীতা ফিরে পেয়েছেন। এ আসনের অপর প্রতিদ্বন্দ্বি সাওরাইল ইউপির চর-পাতুরিয়া গ্রামের মোজাম্মেল হক দলীয় আনুগত্য প্রকাশ করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে দলীয় প্রার্থী হাবিবুর রহমান বিশ্বাসের হাতি প্রতীকের সমর্থন দিয়েছেন।
এ ব্যাপরে গত ১৭ই ডিসেম্বর রাতে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের কাছে মোজাম্মেল হক নির্বাচন থেকে তার সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানান। এ আসনেও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ দলীয় প্রার্থী হাবিবুর রহমান বিশ্বাসের পক্ষে প্রচারণায় নেমেছেন। ফলে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান বিশ্বাস(হাতি প্রতীক) সুবিধাজনক অবস্থানে রয়েছেন।
প্রসঙ্গত, পাংশার ১২নং আসনে (পাংশা পৌরসভা, মৌরাট ও বাবুপাড়া ইউপি) পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, ১৩নং আসনে(কলিমহর, মাছপাড়া ও সরিষা ইউপি) পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহম্মদ হোসেন এবং সংরক্ষিত ৪নং আসনে নুরুন্নাহার বেগম ও সংরক্ষিত ৫নং আসনে ডলি রাণী দেবদাশ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!