বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী রেলওয়ের এ.ই.এন সুলতান আলী’র অপসারণের দাবীতে বিক্ষোভ

  • আপডেট সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬

॥কবির হোসেন॥ রাজবাড়ী রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী (এ.ই.এন) সুলতান আলীর অপসারণের দাবীতে গতকাল ২০শে ডিসেম্বর সন্ধ্যায় জেলা রেলওয়ে শ্রমিক লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
শহরের আজাদী ময়দানের রেলওয়ে ক্লাবে জেলা রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মোসলেম উদ্দিন ফকিরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা রেলওয়ে শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ ও রওশন আলী, অতিরিক্ত সম্পাদক খলিলুর রহমান ও জেলা রেলওয়ে শ্রমিক জোটের সভাপতি পরিমল কুমার অধিকারী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন জেলা রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার আলম সেলিম।
বক্তাগণ এ.ই.এন সুলতান আলীর বিরুদ্ধে রেলওয়ে শ্রমিকদের নির্যাতন, গালিগালাজ, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ করে অনতিবিলম্বে রাজবাড়ী থেকে তার অপসারণ দাবী করেন। তাকে অপসারণ না করা পর্যন্ত তারা বিক্ষোভ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। সমাবেশ শেষে অনুষ্ঠিত হয় বিক্ষোভ মিছিল। মিছিলটি এ.ই.এন-এর কার্যালয়, ফুলতলা, বাজার ও রেলস্টেশন এলাকা প্রদক্ষিণ করে রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্ত্বরে এসে সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!