বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের দলিল লেখক কেচমত মহরীর স্মরণে মিলাদ ও শোকসভা

  • আপডেট সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬

॥এম.এইচ আক্কাছ॥ গোয়ালন্দের প্রবীণ দলিল লেখক মরহুম কেচমত আলী মহরীর স্মরণে গোয়ালন্দ উপজেলা দলিল লেখক সমিতির আয়োজনে গত ১৮ই ডিসেম্বর দুপুরে(বাদ যোহর) গোয়ালন্দ উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন সমিতির কার্যালয়ে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ আরশাদ আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে সমিতির সহ-সভাপতি রমজান আলী শেখ, সাধারণ সম্পাদক মুন্সী আঃ জলিল, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান মৃধা, প্রবীণ দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার মজিবর রহমান চেীধুরী, ইসমাইল হোসেন মোল্লা, আঃ আজিজ চৌধুরী, শামজদ্দিন শামচু, ফজলুল হক, আতিয়ার রহমান খুশি, মোঃ হানিফ শেখ, বিমল কুমার বিশ^াস, আঃ ছালাম মৃধা, মোঃ আক্কাস হোসেন, মোঃ ইব্রাহীম শেখ, মোঃ মুন্সি নজরুল ইসলাম এবং প্রয়াত কেচমত আলী মহরীর বড় ছেলে জহিরুল হকসহ অর্ধ-শতাধিক দলিল লেখক, স্ট্যাম্প ভেন্ডার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গোয়ালন্দ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম মৌলভী খলিলুর রহমান মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন।
গোয়ালন্দ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ আরশাদ আলী মোল্লা তার বক্তব্যে বলেন, মরহুম কেচমত আলী প্রায় ৪০বছর যাবৎ মহরীর (দলিল লেখক হিসেবে) কাজ করেছেন। তার এ কর্মজীবনে কোনদিন কারো সাথে ঝগড়া-বিবাদ করেন নাই। তার বিরুদ্ধে কোন অভিযোগ আমরা শুনি নাই। আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, কেচমত আলী মহরী গত ৯ই ডিসেম্বর সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮০বছর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!