বুধবার, ০১ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলায় কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় গতকাল সোমবার থেকে শান্তিপূর্ণ পরিবেশে দুইদিন ব্যাপী কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষা শুরু হয়েছে।
পাংশা সরকারী কলেজ কেন্দ্রে এ বছর ২২টি কিন্ডার গার্টেন স্কুলের ৭৭২জন পরীক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে। এরমধ্যে প্রথম শ্রেণির ২৬০জন, দ্বিতীয় শ্রেণির ২১৮জন, তৃতীয় শ্রেণির ১৪৮জন, চতুর্থ শ্রেণির ১১২জন ও পঞ্চম শ্রেণির ৩৫জন শিক্ষার্থী রয়েছে।
গতকাল সোমবার প্রথম দিনে সকালে ইংরেজী ও বিকেলে বাংলা বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি ও পাংশার সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনের অধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তার কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।
পাংশা সরকারী কলেজ কেন্দ্রে কেন্দ্র সচিব হিসেবে মোঃ আবুল কালাম আজাদ ও সহকারী কেন্দ্র সচিব হিসেবে রনজিৎ কুমার বিশ্বাস দায়িত্ব পালন করছেন। আজ মঙ্গলবার সমাপনী দিনে গণিত বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এদিকে কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষাকে ঘিরে কমলমতি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারণায় পাংশা সরকারী কলেজ ক্যাম্পাস মুখরিত হয়ে ওঠে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!