বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

খুলনা-৬ আসনে আ’লীগের মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ করলেন মাহমুদ

  • আপডেট সময় শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ ৯ই অক্টোবর দলীয় মনোনয়নের আবেদনপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ।
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নের আবেদনপত্র বিতরণের প্রথম দিনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসন থেকে নৌকা প্রতীকের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মোহম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ।
আজ শুক্রবার বিকেল ৩টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবন থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা ও কয়রা উপজেলার কয়েকশ নেতাকর্মী। পরে নেতাকর্মীরা আনন্দ মিছিল করে।
মনোনয়নের আবেদনপত্র সংগ্রহের পর মোহম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, আমি পাইকগাছা-কয়রার জনগনের জন্য কাজ করবো। বিশেষ করে কয়রার বেড়িবাঁধের অবস্থা অত্যন্ত শোচনীয়। এলাকার নদী ভাঙ্গন ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে, আইল্যায় ক্ষতিগ্রস্ত কয়রার উন্নয়ন, সুপেয় পানির ব্যবস্থা ও স্কুল কলেজ উন্নয়নে বিরোচিত ভূমিকা রাখবো। আশা করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌর্কা প্রতীকের মনোনয়ন দিবেন। আমি সকলের দোয়া চাই। আল্লাহর রহমতে বিপুল ভোটে আমি বিজয়ী হয়ে জননেত্রীকে এ আসন উপহার দেব।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!