রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বাহাদুরপুরে এলজিএসপি প্রকল্পের দৃশ্যমান উন্নয়ন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপিতে ২০১৫-১৬ অর্থ বছরে এলজিএসপি-২ প্রকল্পের দৃশ্যমান উন্নয়ন হয়েছে।
জানাযায়, ২০১৫-১৬ অর্থবছরে এলজিএসপি-২ প্রকল্পের আওতায় বাহাদুরপুর বাজারে মৎস্য শেড, পাটিকাবাড়ী বাজারে মৎস্য শেড, জয়কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক ভবন সংস্কার, তারাপুর দাখিল মাদরাসা ভবনের সংস্কার ও পাটিকাবাড়ী গ্রামে মুক্তিযোদ্ধা কাশেম মাষ্টারের বাড়ীর সামনে সড়কে পানি নিষ্কাশন ড্রেন নির্মাণ করা হয়েছে।
ইউপি মেম্বার থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন লাভ এবং ব্যাপক ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব গ্রহণের প্রথমেই এলজিএসপি-২ প্রকল্পের আওতায় ৫টি দৃশ্যমান উন্নয়ন প্রকল্প গ্রহণ করেন বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল।
এতে চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকীলের প্রতি জনসাধারণের ইতিবাচব মনোভাব ফুটে উঠেছে। এলাকার উন্নয়নে তার দূরদর্শিতার প্রশংসা করেন অনেকে।
এ ব্যাপারে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল জানান, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এলাকার উন্নয়নে  দৃশ্যমান উন্নয়ন প্রকল্প গ্রহণের জন্য দিক নির্দেশনা দিয়েছেন। সে আলোকেই এলাকায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। এলাকার উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মকান্ডে সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!