বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে প্রগতিশীল ছাত্র ঐক্যের উদ্যোগে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ঢাকায় ২৬শে জানুয়ারী রামপাল প্রকল্প বাতিল ও সুন্দরবন রক্ষার দাবীতে শান্তিপূর্ণ হরতাল কর্মসূচীতে পুলিশের বর্বরোচিত হামলার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করেছে প্রগতিশীল ছাত্র ঐক্য।
গতকাল রবিবার দুপুরে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করা হয়। এ সময় বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি(সিপিবি) জেলা সভাপতি আব্দুস সামাদ মিয়া, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সভাপতি আব্দুল হালিম বাবু, সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায়, জাসদ ছাত্রলীগ সভাপতি বিশ্বজিৎ বিশ্বাস, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক গোলাম সাব্বির প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা বিদ্যুৎ কেন্দ্রের বিকল্প আছে, কিন্তু সুন্দরবনের বিকল্প নাই। তাই সুন্দরবন ধ্বংস করে বিদ্যুৎ কেন্দ্র করতে দেয়া হবেনা। তাই সুন্দরবন ধ্বংস করে বিদ্যুৎ কেন্দ্র করতে দেয়া হবে না।
বক্তারা আরো বলেন, সেদিন হরতালে সাংবাদিকদেরকেও মারপিট করা হয়। যেখানে সাংবাদিকদের নিরাপত্তা নেই। সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!