শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

রাজবাড়ী জেলা বিএনপির গৃহ বিবাদ তুঙ্গে॥পাল্টা কমিটি করায় সদস্য-সচিবসহ ৩ যুগ্ম-আহ্বায়ককে কেন্দ্রের শোকজ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ৩টি উপজেলা ও ২টি পৌরসভার পাল্টা কমিটি ঘোষণা করায় জেলা বিএনপির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল এবং ৩জন যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম মিয়া, গাজী আহসান হাবীব ও আকমল হোসেনকে কেন্দ্র থেকে শোকজ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত শোকজ নোটিশে (সূত্র নং-বিএনপি/কারণ-দর্শাও/৮/২০২১/০২, তারিখ-১২/০১/২০২১ইং) উল্লেখ করা হয়েছে, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক ও ১ নং যুগ্ম-আহ্বায়ক কর্তৃক ঘোষিত ৩টি উপজেলা(পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ) ও ২টি পৌরসভার (পাংশা ও গোয়ালন্দ) কমিটির বিরুদ্ধে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসায় আপনারা পাল্টা কমিটি ঘোষণা করেছেন। এছাড়া ফরিদপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্পর্কেও আপনারা অশোভন মন্তব্য করেছেন। এ ধরনের কর্মকান্ড সংগঠন বিরোধী গুরুতর অসদাচরণ। এহেন আচরণে রাজবাড়ী বিএনপিতে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সুতরাং কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার যথাযথ কারণ দর্শিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে লিখিত জবাব দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। শোকজ নোটিশের অনুলিপি বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদকদ্বয় এবং রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ককে প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!