মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

রাজবাড়ী জেলা বিএনপির গৃহ বিবাদ তুঙ্গে॥পাল্টা কমিটি করায় সদস্য-সচিবসহ ৩ যুগ্ম-আহ্বায়ককে কেন্দ্রের শোকজ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ৩টি উপজেলা ও ২টি পৌরসভার পাল্টা কমিটি ঘোষণা করায় জেলা বিএনপির সদস্য সচিব এবিএম মঞ্জুরুল আলম দুলাল এবং ৩জন যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম মিয়া, গাজী আহসান হাবীব ও আকমল হোসেনকে কেন্দ্র থেকে শোকজ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী’র স্বাক্ষরিত শোকজ নোটিশে (সূত্র নং-বিএনপি/কারণ-দর্শাও/৮/২০২১/০২, তারিখ-১২/০১/২০২১ইং) উল্লেখ করা হয়েছে, রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক ও ১ নং যুগ্ম-আহ্বায়ক কর্তৃক ঘোষিত ৩টি উপজেলা(পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ) ও ২টি পৌরসভার (পাংশা ও গোয়ালন্দ) কমিটির বিরুদ্ধে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসায় আপনারা পাল্টা কমিটি ঘোষণা করেছেন। এছাড়া ফরিদপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সম্পর্কেও আপনারা অশোভন মন্তব্য করেছেন। এ ধরনের কর্মকান্ড সংগঠন বিরোধী গুরুতর অসদাচরণ। এহেন আচরণে রাজবাড়ী বিএনপিতে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সুতরাং কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার যথাযথ কারণ দর্শিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে লিখিত জবাব দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। শোকজ নোটিশের অনুলিপি বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদকদ্বয় এবং রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ককে প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!