শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি বাজার বণিক সমিতির কমিটি গঠন

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ দীর্ঘ ৯বছর পর রাজবাড়ী জেলার বালিয়াকান্দি বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল ২৭শে জানুয়ারী বিকেলে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।
বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ সাত্তার খান, উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এস.এম দাউদ খান, ব্যবসায়ী পুলক লাহেরী, বালিয়াকান্দি বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মোঃ আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, ব্যবসায়ী মান্নান খান ও সেলিম শেখ প্রমুখ।
উল্লেখ্য, দীর্ঘদিন বাজার বণিক সমিতির কমিটি না থাকায় বালিয়াকান্দির হাট বাজারের কার্যক্রম স্থবির হয়ে পড়ে এবং ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ বাজারের শৃঙ্খলা-বজায় রাখার স্বার্থে নতুন কমিটি গঠন করার লক্ষে এই সভার আয়োজন করেন।
সভায় ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখকে আহ্বায়ক করে ১১সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!