বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কুয়াশায় চার ঘন্টা ফেরী বন্ধের পর চালু॥দুর্ভোগ

  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭

॥আবুল হোসেন॥ দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে গতকাল বৃহস্পতিবার সকালে চার ঘন্টার বেশি সময় ফেরীসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ ছিল। এরআগে উভয় ঘাট থেকে ছেড়ে যাওয়া ছোট-বড় আটটি ফেরী মাঝ নদীতে আটকা পড়ে। এ সময় উভয় ঘাটে আটকা পড়ে শত শত গাড়ি।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয় জানায়, গতকাল বৃহস্পতিবার ভোর ছয়টার আগেই ফেরী পারাপার বন্ধ করে দেয়। এর আগে দৌলতদিয়া এবং পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে যাওয়া আটটি ফেরী মাঝ নদীতে আটকা পড়ে। ফেরীগুলো হলো রো-রো খানজাহান আলী, কে-টাইপ কাবেরী, কপোতি, কুমারী এবং ইউটিলিটি শাপলা শালুক, রজনী গন্ধা, চন্দ্র মল্লিকা ও বনলতা। সকাল দশটার পর থেকে কুয়াশা কমতে থাকলে ফেরী চলাচল শুরু হয়। ফেরী পারাপার বন্ধ থাকায় নদী পাড়ি দিতে না পেরে উভয় ঘাটে আটকা পড়ে কয়েক’শ গাড়ি।
গতকাল ৫ই জানুয়ারী সকাল দশটার দিকে দেখা যায়, ফেরী ঘাটের জিরো পয়েন্টে কয়েক’শ যাত্রী ও পরিবহন চালক নদী পাড়ি দেয়ার জন্য ফেরী ছাড়ার অপেক্ষা করতে দেখা যায়। এর মধ্যে অনেকে আছে ৭/৮ঘন্টা ধরে অপেক্ষা করছেন। বেলা দশটার পরই ফেরী ছাড়ার সংবাদ পেয়ে সবাই যেন একটু হাফ ছাড়েন।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক শফিকুল ইসলাম জানান, কুয়াশার কারণে নৌপথে চার ঘন্টার বেশী সময় ফেরী চলাচল বন্ধ থাকায় উভয় ঘাটে আটকা পড়েছে কিছু গাড়ি। আশা করি দুপুরের মধ্যে আটকে থাকা গাড়ি পার করা সম্ভব হবে। তবে এই গাড়ি পার না হতেই দুপুরের পর থেকে দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা দূর পাল্লার গাড়ি আসায় ফের লম্বা লাইন সৃষ্টি হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!