বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর এলাকায় ছাত্রকে কুপিয়ে জখম

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮

॥আশিকুর রহমান॥ রাজবাড়ী শহরের জনবহুল পান্না চত্ত্বর এলাকায় গতকাল ২৯শে জানুয়ারী দুপুর পৌনে দুইটার কৌশিক কৃষ্ণ দত্ত(১৯) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কৌশিক রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানীপুর এলাকার কমল কৃষ্ণ দত্তের ছেলে। সে ফরিদপুর সরকারী পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী কৌশিকের বন্ধু হেমায়েত উদ্দিন হিমু বলেন, দুপুরে আমি ও কৌশিক পান্না চত্বর এলাকায় একটি রেসটুরেন্টে খাওয়ার জন্য ঢুকছিলাম। এ সময় রাজবাড়ী শহরের সজ্জনকান্দা ও রেল কলোনী এলাকার দুর্বৃত্তরা কৌশিকের উপর আতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কৌশকের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
কৌশিকের চাচাতো ভাই শিমুল কৃষ্ণ দত্ত বলেন, কৌশিক এখনো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে কি কারণে তাকে এভাবে কোপানো হয়েছে তা আমরা বুঝতে পারছি না। কৌশিক সুস্থ্য হলে তার কাছ থেকে জানতে পারবো। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে।
রাজবাড়ী সদর থানার পরিদর্শক(তদন্ত) মোঃ কামাল হোসেন ভূইয়া বলেন, কৌশিকের পরিবার তাকে নিয়ে হাসপাতালে ব্যস্ত থাকায় এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে তার পরিবার মৌখিকভাবে অভিযোগ করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!