মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৫০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০১৬ বাহাদুরপুরে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ফকীর আব্দুল জব্বারের নির্বাচনী মতবিনিময়

  • আপডেট সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

॥মোক্তার হোসেন॥ আগামী ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন-২০১৬ উপলক্ষে পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে গতকাল ১৫ই ডিসেম্বর দুপুরে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী ফকীর আব্দুল জব্বারের তালগাছ প্রতীকের সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার।
তিনি আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে তার তালগাছ প্রতীক ও ১৪নং আসনের আওয়ামী লীগ মনোনীত সদস্য পদপ্রার্থী মুক্তিযোদ্ধা শেখ শাহজাহানের টিউবয়েল প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধুর নেতৃত্বে মহান স্বাধীনতা যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে। আমরা স্বাধীন সাবোভৌম বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা-দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন। দেশের সার্বিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, জনকল্যাণমূলক কাজে আমি সবসময় আপনাদের সাথে আছি-পাশে আছি। নির্বাচিত হলে সমন্বিত প্রচেষ্টায় এলাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালনার জন্য তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহসীন উদ্দিন বতু, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, জেলা পরিষদ নির্বাচনে ১৪নং আসনের আওয়ামী লীগ মনোনীত সদস্য পদপ্রার্থী হাবাসপুর ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহজাহান আলী, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল, হাবাসপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম মন্ডল, হাবাসপুর ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেন, ৮নং ওয়ার্ডের মেম্বার শামীম রানা সবুজ, সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার জোসনা রানী, বাহাদুরপুর ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান খোয়াজ, ৬নং ওয়ার্ডের মেম্বার আসলাম শেখ ও সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার রেহানা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ফকীর আব্দুল জব্বার একজন দক্ষ ব্যক্তিত্ব এবং যোগ্য প্রার্থী। তিনি নির্বাচিত হলে আওয়ামী লীগ দল সু-সংগঠিত ও এলাকার উন্নয়ন হবে।
অনুষ্ঠানে বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিলের নেতৃত্বে সকল ইউপি মেম্বার এবং হাবাসপুর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম মন্ডলের নেতৃত্বে সকল ইউপি মেম্বার আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ফকীর আব্দুল জব্বার ও ১৪নং আসনের আওয়ামী লীগ মনোনীত সদস্য পদপ্রার্থী শেখ শাহজাহান আলীকে সমর্থন ব্যক্ত করেন।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ নেতা অশোক বাগচী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাসানুল ইসলাম মহন মুন্সী, বাহাদুরপুর শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক, বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ছগিরসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, পাংশা উপজেলা আওয়ামী লীগ, বাহাদুরপুর ও হাবাসপুর ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!