শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥সুশীল দাস॥ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু।
গতকাল ১২ই জানুয়ারী বেলা ৩টার দিকে তিনি দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এ সময় এ জে মিন্টু’র সাথে তার নাম প্রস্তাবকারী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস খান এবং সমর্থনকারী শামসুল হক (কদম আলী)সহ ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ সাহা, সদস্য নূরু মন্ডল, আবুল মন্ডল, নওশের আলী বিশ্বাস, আবুল কালাম, আকবর খান, শামীম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য এ জে মিন্টু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু বলেন, ৫নং ওয়ার্ড রাজবাড়ী পৌরসভার মধ্যে সবচেয়ে অবহেলিত একটি ওয়ার্ড। এ পর্যন্ত ব্যক্তিগত প্রচেষ্টায় বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় যতটা সম্ভব ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি। আরো বড় পরিসরে মানুষের জন্য যাতে কাজ করতে পারি সে জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনগণের দাবীর প্রেক্ষিতে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!