বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥সুশীল দাস॥ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু।
গতকাল ১২ই জানুয়ারী বেলা ৩টার দিকে তিনি দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এ সময় এ জে মিন্টু’র সাথে তার নাম প্রস্তাবকারী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস খান এবং সমর্থনকারী শামসুল হক (কদম আলী)সহ ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ সাহা, সদস্য নূরু মন্ডল, আবুল মন্ডল, নওশের আলী বিশ্বাস, আবুল কালাম, আকবর খান, শামীম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য এ জে মিন্টু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু বলেন, ৫নং ওয়ার্ড রাজবাড়ী পৌরসভার মধ্যে সবচেয়ে অবহেলিত একটি ওয়ার্ড। এ পর্যন্ত ব্যক্তিগত প্রচেষ্টায় বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় যতটা সম্ভব ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি। আরো বড় পরিসরে মানুষের জন্য যাতে কাজ করতে পারি সে জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনগণের দাবীর প্রেক্ষিতে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!