শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

অস্ত্রসহ চরমপন্থী দলের নেতা লাল মিয়া গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

॥গোয়ালন্দ প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম থেকে চরমপন্থী দলের আঞ্চলিক নেতা লাল মিয়া সরদার (৩০)কে গত ২৬শে ডিসেম্বর রাতে জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি’র) একটি দল আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে। সে উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের ছামাদ সরদারের পুত্র।
রাজবাড়ীর ডিবি’র ওসি মোঃ ওবাইদুর রহমান জানায়, চর বরাট গ্রামের ভাঙ্গা রাস্তার মোড় পদ্মা নদীর পাড়ে বসে নিষিদ্ধ চরমপন্থী সর্বহারা লাল পতাকা দলের কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী গোপন বৈঠক করার সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে লাল মিয়াকে হাতেনাতে আটক করে। তার ডান হাত থেকে বাটসহ ১২ইঞ্চি লম্বা দেশীয় তৈরী একটি আধুনিক ওয়ান শুটার গান ও কোমরে রাখা দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে। সে চর বরাট এলাকায় নদীর পাড়ে তার সহযোগিদের নিয়ে চরের জমি দখল করার উদ্দেশ্যে মিটিং করছিল। গ্রেফতারের পর তাকে রাতেই গোয়ালন্দ ঘাট থানায় অস্ত্রসহ সোর্পদ করা হয়। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।
গোয়ালন্দ ঘাট থানার এস.আই মোঃ আমিনুল ইসলাম জানান, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত আসামীকে গতকাল মঙ্গলবার সকালে রাজবাড়ীর ২নং আমলী আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!