বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মাছ বাজার থেকে মদসহ বিক্রেতা আটক

  • আপডেট সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী মাছ বাজারের আফগাড়ী এলাকা থেকে পুলিশ গত ২৬শে ডিসেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে ১৫লিটার চোলাই মদসহ দেলোয়ার হোসেন(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে পাবনা জেলার বেড়া উপজেলার তামিলনগর গ্রামের সন্তান মাহমুদের ছেলে।
রাজবাড়ী থানার এস.আই রঞ্জন বিশ্বাস জানান, গত ২৬শে ডিসেম্বর বিকেলে মাছ বাজার এলাকায় অভিযান চালানো হলে আফগাড়ীর পশ্চিম পাশে পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে দেলোয়ারকে আটক করা হয়। এরপর তার হাতে থাকা ব্যাগের ভিতর থেকে ১৫লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের দাম সাড়ে ৪হাজার টাকা।
এ বিষয়ে রাজবাড়ী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। গতকাল ২৭শে ডিসেম্বর আটক দেলোয়ারকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!