বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

খানখানাপুরে পরিবহন শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টা মামলায় কেউ গ্রেপ্তার হয়নি

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

॥ফাহিমুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেলগেট এলাকায় গত ১৮ই ডিসেম্বর রাতে শুকুর শেখ(৫২) নামে এক মোটর শ্রমিকের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় সদর থানায় মামলা দায়ের হয়েছে। তবে মামলার কোন আসামী গ্রেফতার হয়নি।
আহত শুকুর শেখের দায়েরকৃত মামলায় (রাজবাড়ী থানার মামলা নং-৩৭, তাং-২১/১২/২০১৬ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬(২) দঃ বিঃ) খানখানাপুর রাস্তাডাঙ্গা গ্রামের হিরা বক্স(৩৩), বাবলু বক্স(৪০) এবং আলা বক্স(৪০) সহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করা হয়েছে।
মামলার অভিযোগ সুত্রে প্রকাশ, খানখানাপুর রেলগেট বেপারীপাড়ার মৃত জব্বার শেখের ছেলে শুকুর শেখ খানখানাপুর রেলগেটে পরিবহনের টিকেট কাউন্টারে চাকুরী করেন। গত ১৮ই ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে তিনি টিকেট কাউন্টার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে রেলগেটের আনুমানিক ১০ গজ পশ্চিম পাশে পাকা রাস্তায় পৌঁছালে উল্লেখিত আসামীরা লোহার রড, কাঠের বাটাম ও দেশীয় ধারালো অস্ত্রসহ তার গতিরোধ করে এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করাসহ তার কাছে থাকা ৮২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এস.আই মোঃ মিজানুর রহমান মামলাটি তদন্ত করছেন। তবে মামলার কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!