বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

দৌলতদিয়ায় হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবু শেখ আটক

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়া থেকে গত ২৪শে ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ৫গ্রাম হেরোইন ও ৫৫পিচ ইয়াবাসহ বাবু শেখ(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা। আটক বাবু শেখ স্থানীয় কুদ্দুস শেখের ছেলে।
রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক মোঃ আমিরুজ্জামান জানান, গত ২৪শে ডিসেম্বর সন্ধ্যায় মাদক বিরোধী রেইডিং টিম গঠন করে উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার বাবু শেখের বসতঘর ঘেরাও করা হয়। এ সময় বাবু শেখের পরিহিত লুঙ্গির কোচ থেকে ৫গ্রাম হেরোইন ও ৫৫পিচ ইয়াবা উদ্ধার ও তাকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৭৭হাজর ৫০০টাকা।
এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিদর্শক মোঃ এনামুল হক বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন। গতকাল ২৫শে ডিসেম্বর আটককৃত বাবু শেখকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!