সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের চাঁদপুর কালীবাড়ী এলাকায় বাসে ডাকাতির চেষ্টা॥২জন গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর কালীবাড়ী এলাকায় সড়কে ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতে আবারো একই স্থানে ডাকাতির চেষ্টা করেছে ডাকাতেরা।
গত ২৩শে ডিসেম্বর দিনগত রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুই ডাকাতকে গ্রেফতার করেছে। এরআগে গত ১লা ডিসেম্বর রাতে একই স্থানে ডাকাতির ঘটনা ঘটে।
রাজবাড়ী থানার এএসআই নুর ইসলাম জানান, গত ২৩শে ডিসেম্বর দিবাগত রাত থেকে ২৪শে ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত তার বাগমারা দূর্গাপুর রোডে পেট্রোল ডিউটি ছিল। গত ২৩শে ডিসেম্বর দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর কালীবাড়ী মুক্তিযোদ্ধা মাইল ফলকের সামনে গাছ ফেলে ১৫/২০জনের একদল ডাকাত দিনাজপুর-বরিশালগামী একটি বিআরটিসি বাস থামায়। এরপর ডাকাতেরা ওই বাসে ডাকাতির প্রস্তুতি নিলে আমরা সেখানে পৌছালে তারা পালিয়ে যায়।
এ ঘটনায় এএসআই নুর ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ১৫/২০জন ডাকাতকে আসামী করে দঃ বিঃ’র ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করেছে।
রাজবাড়ী থানার এস.আই মোঃ বদিয়ার রহমান জানান, চাঁদপুর কালীবাড়ী মুক্তিযোদ্ধা মাইল ফলকের সামনে বিআরটিসি বাসে ডাকাতির চেষ্টার ঘটনায় গতকাল ২৩শে ডিসেম্বর ভোর পৌনে ৪টার দিকে মাছপাড়া বাজার এলাকা থেকে আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য সালাম মন্ডল (৩৬)কে পাংশা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করা হয়েছে। সে পাংশার গোপালপুর গ্রামের মোখছেদ মন্ডলের ছেলে।
এছাড়াও একই দিন ভোর সাড়ে ৪টার দিকে রাজবাড়ী ডিবি পুলিশের একটি দল মিজানপুর ইউনিয়নের কাকিলাদাইর গ্রাম থেকে ডাকাত দলের সদস্য কোরবান শেখ (৪৫)কে গ্রেফতার করা হয়েছে। সে স্থানীয় দিরাজ শেখের ছেলে। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর, কুমারখালী ও সাতক্ষীরা জেলা তালা থানায় ৩টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!