সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

হোটেলে গৃহবধুকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও করার অভিযোগে মামলা

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী শহরের একটি হোটেল কক্ষে এক গৃহবধুকে আটকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করার অভিযোগে মামলা হয়েছে। গত ১৫ই ডিসেম্বর ওই গৃহবধু বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনালে মামলাটি দায়ের করেন।
মামলা সুত্রে জানাযায়, ওই গৃহবধুর বাড়ী বালিয়াকান্দি উপজেলার বকশিয়াবাড়ী গ্রামে। তবে তার স্বামী আশুলিয়া কাঠগড়া বাজারের ব্যবসা করায় তারা সেখানেই থাকেন। বিগত ৬মাস পূর্বে একই গ্রামের ফিরোজ মিয়া ওরফে ডিজে প্রিন্স তার কাছ থেকে এক মাসের কথা বলে ৩লক্ষ টাকা হাওলাত নেয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে সে টাকা পরিশোধ না করলে তিনি টাকা পরিশোধ করার জন্য তাকে তাগাদা দেন। গত ১লা ডিসেম্বর ডিজে প্রিন্স রাজবাড়ী সোনালী ব্যাংক হতে টাকা উত্তোলন করে পরিশোধ করবে বলে তাকে ফুসলিয়ে আশুলিয়া থেকে নিয়ে আসে। রাজবাড়ী শহরে আসার পর দুপুর ১২টার দিকে নাস্তা করার কথা বলে তাকে একটি হোটেলের কক্ষে নিয়ে যায়। সেখানে প্রিন্স তাকে জীবন নাশের হুমকি দিয়ে ধর্ষণ করে এবং ধর্ষণের সেই দৃশ্য মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে। এরপর সে তাকে বিষয়টি কাউকে বলতে নিষেধ করে। অন্যথায় ধর্ষণের দৃশ্য ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়া হয়। ফলে ওই গৃহবধু বিষয়টি গোপন রাখে। কিন্তু গত ৮ই ডিসেম্বর সেই ভিডিও এলাকার কয়েকজনকে দেখায় প্রিন্স।
এ ঘটনার পর ওই গৃহবধু বাদী হয়ে ডিজে প্রিন্সকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯/(১) তৎসহ পর্ণোগ্রাফী নিয়ন্ত্রন আইনের ৮(১) ও ৮ (৫) (ক) ধারায় আদালতে মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!