রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যৌতুক লোভী স্বামীর মারপিটে গৃহবধু আহত॥৪জনের বিরুদ্ধে মামলা দায়ের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়ায় যৌতুক লোভী স্বামীর মারপিটে জিয়াসমিন আক্তার(২২) নামে এক গৃহবধু আহত হয়েছে। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৮ই ডিসেম্বর সকালে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে স্বামীসহ ৪জনকে আসামী করে গতকাল ২১শে ডিসেম্বর মামলা করেছেন।
মামলার আসামীরা হলো ঃ খোলাবাড়ীয়া গ্রামের মমিন শেখ(৩২) ও তার পিতা আঃ ছাত্তার শেখ(৬৫), ভগ্নিপতি বাঘলপুর গ্রামের আরমান শেখ(৪৫) ও তার বোন সালমা বেগম (৩৫)।
মামলা সুত্রে জানাযায়, ২০১৫ সালের ২৬শে মার্চ তারিখে মমিন শেখের সাথে জিয়াসমিনের বিয়ে হয়। বিয়ের সময় জিয়াসমিনের পিতা আবুল কাশেম মজুমদার নগদ অর্থসহ ৩লক্ষ টাকার মালামাল মেয়ে জামাইকে উপহার দেন। এর কিছু দিন পরে যৌতুক লোভী স্বামী মমিন শেখ আরো ৫লক্ষ টাকা যৌতুক  দাবী করে। মেয়ের সুখের কথা চিন্তা করে আবুল কাশেম মজুমদার জামাই মমিনকে ৩লক্ষ টাকা প্রদান করেন। এর কিছু দিন পর জিয়াসমিন গর্ভবতী হলে মমিন পরিবারের পরামর্শে তাকে তার পিতার বাড়ীতে রেখে আসে। এরপর থেকে সে আর জিয়াসমিনের খোঁজ নিতো না। বরং আরো ৩লক্ষ টাকা যৌতুক দাবী করতো। এরই মধ্যে তার একটি পুত্র সন্তান হয়। তবে ৪০দিন পর শিশুটি মারা যায়। অবশেষে গত ১৮ই ডিসেম্বর সকালে জিয়াসমিন নিজেই তার স্বামী বাড়ীতে গিয়ে উঠে। এ সময় তার স্বামী মমিনসহ উল্লেখিতরা ক্ষিপ্ত হয়ে ৩লক্ষ টাকা যৌতুক দাবী করে তাকে বেদমভাবে মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় সে বাদী হয়ে মামলাটি দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!