রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

খানখানাপুর রেলগেটে দুর্বৃত্ত কর্তৃক মোটর শ্রমিককে কুপিয়ে জখম

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

॥সংবাদদাতা॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেলগেট এলাকায় গত ১৮ই ডিসেম্বর রাতে মোটর শ্রমিক শুকুর শেখ (৪৫)কে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে খানখানাপুর বেপারীপাড়ার মৃত জব্বার শেখের ছেলে। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুকুর শেখের প্রতিবেশী হোসেন বেপারী জানান, খানখানাপুর রেলগেটে অবস্থিত পরিবহন কাউন্টার থেকে রাত ৭টার দিকে বাড়ী ফেরার সময় পথের মধ্যে ৪/৫ জন মুখবাঁধা সন্ত্রাসী এলোপাতাড়িভাবে শুকুর শেখকে হকিস্টিক দিয়ে পিটিয়ে ও মাথায় কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।
শুকুর শেখের বড় ভাই আরশাদ শেখ জানান, শুকুর শেখের মাথায় ১২টি সেলাই দেয়া হয়েছে। ডাক্তার জানিয়েছে, ৭২ঘন্টা অতিবাহিত হওয়ার পর রোগীর অবস্থা সম্পর্কে জানা যাবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!