রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কল্যাণপুর বাজারে দুর্বৃত্তের হানা॥দুই নাইট গার্ডকে কুপিয়ে জখম॥২জন গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর বাজারের দুই নাইট গার্ডকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গত ১৭ই ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাজারের জাহাঙ্গীরের মোবাইল সার্ভিসের দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহতদের রাজবাড়ী সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলো ঃ কল্যাণপুর গ্রামের মৃত আফাজ উদ্দিন তালুকদারের ছেলে শাহাদত তালুকদার(৬০) ও একই গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে রুহুল আমিন(৬০)।
শাহাদত তালুকদারের ছেলে ইসলাম তালুকদার জানান, তার পিতা ও প্রতিবেশী চাচা রুহুল আমিন দীর্ঘ দিন ধরে কল্যাণপুর বাজারে নাইট গার্ড হিসেবে চাকুরী করে আসছে। গত ১৭ই ডিসেম্বর রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত তাদের ডিউটি ছিল। ওই দিন রাত সাড়ে ১২টার দিকে জাহাঙ্গীরের মোবাইল সার্ভিসের দোকানের সামনে পাহাড়ারত থাকা অবস্থায় অজ্ঞাত ১০/১২জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে এসে তাদেরকে কুপিয়ে জখম করাসহ এলোপাতারী ভাবে মারপিট করে। এ সময় তাদের চিৎকারে দোকানদাররা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।
পরে গুরুতর অবস্থায় তার পিতা শাহাদতকে রাজবাড়ী সদর হাসপাতালে ও রুহুল আমিনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় তিনি গত ১৮ই ডিসেম্বর রাজবাড়ী থানায় অজ্ঞাত আসামী করে দঃ বিঃ’র ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৪ ধারায় মামলা দায়ের করেন।
রাজবাড়ী থানার এস.আই খান বেল¬াল জানান, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে গতকাল ১৯শে ডিসেম্বর দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এরা হলো ঃ কল্যাণপুর গ্রামে খোকন বেপারীর ছেলে রুবেল বেপারী(২১) ও সালাম বেপারীর ছেলে মিলন বেপারী(১৯)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!