বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

করোনা সংক্রমণের দুঃসময়ে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকার অনুদান

  • আপডেট সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণের এই দুঃসময়ে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার জন্য ‘সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’কে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গতকাল ২৭শে এপ্রিল জানান, ‘প্রধানমন্ত্রী করোনার এই দুঃসময়ে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার অংশ হিসেবে ‘সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’কে অনুদানের এই অর্থ প্রদান করেছেন।’
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন(বিএফইউজে’র) সভাপতি মোল্লা জালাল এবং ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ বলেন, বিএফইউজে’র আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার জন্য ‘সাংবাদিক কল্যাণ ট্রাস্ট’কে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন। এ সুখবরটি গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সাংবাদিকদের জানানো হয়েছে।
তারা আরো জানান, গত ১৯শে এপ্রিল ই-মেইলে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এবং প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করা হয়। পরদিন ২০শে এপ্রিল তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে তার মিন্টু রোডের বাসভবনে বিএফইউজে’র ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ সাক্ষাৎ করে আবেদনপত্র হস্তান্তর করেন। এরপর ২৫শে এপ্রিল সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভা শেষে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ দুই হাজার সাংবাদিকের জন্য দুই কোটি টাকা সহায়তার ঘোষণা দেন। ওইদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমরা জানতে পারি বিএফইউজে’র আবেদন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবিবেচনায় নিয়ে ১০ কোটি টাকায় দেবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন।
বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল এবং ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ আরো বলেন, বিএফইউজে’র আবেদনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়া দিয়ে আমাদের চাওয়া ১০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এই মহানুভবতা প্রমাণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক বান্ধব ও সাংবাদিক সমাজকে ভীষণ ভালোবাসেন। আমরা এ দেশের সাংবাদিক সমাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!