সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসির মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে রাষ্ট্রপতির পরামর্শ যুক্তরাষ্ট্র চট্টগ্রামে শিক্ষা স্বাস্থ্য ও পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী -রাষ্ট্রদূত মিলার প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যুক্তরাষ্ট্রে জনসন এন্ড জনসনের কোভিড-১৯ ভ্যাকসিন অনুমোদন কোভিড মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শনিবার প্রেস কনফারেন্সে বক্তব্য রাখবেন সৌদি সাংবাদিক খাসোগি হত্যার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদন দেখেছেন বাইডেন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তৃণমূলের রেজুলেশন কেন্দ্রে পাঠানোর নির্দেশ কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই

রাজবাড়ীর সিনিয়র ফটোগ্রাফার হালিম বিশ্বাস করোনায় আক্রান্ত॥দোয়া কামনা

  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস(৭০) করোনায় আক্রান্ত হয়ে গতকাল ২৮শে জুন দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি হয়েছেন।

জানা গেছে, রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ৩নং সড়কের বাসিন্দা প্রয়াত আব্দুল হাকিম মিয়ার বড়পুত্র সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস গত কয়েক দিন পূর্বে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে তিনি গত ২৫শে জুন রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল ২৮শে জুন প্রাপ্ত তার পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ হয়। এ প্রেক্ষিতে একই দিন বিকাল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি পর মোবাইলে আব্দুল হালিম বিশ্বাস দৈনিক মাতৃকণ্ঠকে জানান, শ্বাসকষ্ট ছাড়া তার অন্য কোন উপসর্গ নেই। তিনি রোগমুক্তি জন্য রাজবাড়ীবাসীর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস জেলার ফটোগ্রাফী জগতের কিংবদন্তী। তিনি বিশেষ ফটোগ্রাফার হিসেবেও কাজ করেন জনপ্রিয় দৈনিক মাতৃকণ্ঠে। ২০১৭ সালের ২০শে ফেব্রুয়ারী তিনি ফটোগ্রাফীতে বাংলাদেশ শিল্পকলা একাডেমী কর্তৃক জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা-২০১৫ স্বরূপ সম্মাননা স্মারক, মেডেল, সার্টিফিকেট ও অর্থ পুরস্কার পান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!