সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠান এসবিসিএলডিবি’র এডভান্স মার্কেটিং এন্ড সেলস প্রমোট কার্যক্রমের আওতায় ৩৩ জন লটারী বিজয়ী ক্রেতার মধ্যে টেলিভিশনসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার নান্নু টাওয়ারে প্রতিষ্ঠানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে লটারী বিজয়ী ক্রেতাদের মধ্যে এই পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় এসবিসি-এলডিবি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি মজিবর রহমান, সদর উপজেলা প্রতিনিধি মনির হোসেন, বালিয়াকান্দি উপজেলার প্রজেক্ট ইনচার্জ তানভীর আহম্মেদ, কালুখালী উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর খান, পাংশা উপজেলা প্রতিনিধি সুলতান আহম্মেদ বাবু, আরএমও রতন মন্ডল, মার্কেটিং অফিসার তৌহিদ মির্জা, হাসিবুল হক শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।
এসবিসি-এলডিবি’র স্থানীয় কর্মকর্তারা জানান, তাদের প্রতিষ্ঠান ভোক্তাদের সাথে ক্ষুদ্র ব্যবসায়ীদের সরাসরি সংযোগ ঘটিয়ে পণ্য বিপননের কার্যক্রম পরিচালনা করে। এসবিসি-এলডিবি’র সাথে চুক্তিবদ্ধ দোকান থেকে কেনাকাটা করলে মোবাইল ফোনে এসএমএস দেয়া হয়। পরবর্তীতে নির্দিষ্ট সময় পর পর লটারীর মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
গত ১লা জানুয়ারী থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম লটারীর প্রথম পুরস্কার (১৭ ইঞ্চি এলইডি টেলিভিশন) যিনি পেলেন তার নাম নিয়ামুল আলম।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!