শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী

রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠান এসবিসিএলডিবি’র এডভান্স মার্কেটিং এন্ড সেলস প্রমোট কার্যক্রমের আওতায় ৩৩ জন লটারী বিজয়ী ক্রেতার মধ্যে টেলিভিশনসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল ১২ই জানুয়ারী বিকালে রাজবাড়ী শহরের পান্না চত্বর এলাকার নান্নু টাওয়ারে প্রতিষ্ঠানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে লটারী বিজয়ী ক্রেতাদের মধ্যে এই পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় এসবিসি-এলডিবি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি মজিবর রহমান, সদর উপজেলা প্রতিনিধি মনির হোসেন, বালিয়াকান্দি উপজেলার প্রজেক্ট ইনচার্জ তানভীর আহম্মেদ, কালুখালী উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর খান, পাংশা উপজেলা প্রতিনিধি সুলতান আহম্মেদ বাবু, আরএমও রতন মন্ডল, মার্কেটিং অফিসার তৌহিদ মির্জা, হাসিবুল হক শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।
এসবিসি-এলডিবি’র স্থানীয় কর্মকর্তারা জানান, তাদের প্রতিষ্ঠান ভোক্তাদের সাথে ক্ষুদ্র ব্যবসায়ীদের সরাসরি সংযোগ ঘটিয়ে পণ্য বিপননের কার্যক্রম পরিচালনা করে। এসবিসি-এলডিবি’র সাথে চুক্তিবদ্ধ দোকান থেকে কেনাকাটা করলে মোবাইল ফোনে এসএমএস দেয়া হয়। পরবর্তীতে নির্দিষ্ট সময় পর পর লটারীর মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
গত ১লা জানুয়ারী থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম লটারীর প্রথম পুরস্কার (১৭ ইঞ্চি এলইডি টেলিভিশন) যিনি পেলেন তার নাম নিয়ামুল আলম।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!