মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ৩০ কোটিরও বেশি মানুষ করোনার টিকা নিয়েছে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত জাপানে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন আজ ঐতিহাসিক ৭ই মার্চ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি কুয়েতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে কারফিউ জারি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালা রাষ্ট্রীয় মর্যাদায় বনানী কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা এইচ টি ইমামের দাফন সম্পন্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিরো আলমের ভাস্কর্য তৈরি করছেন রাজবাড়ীর শিক্ষার্থী উত্তম

  • আপডেট সময় শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

॥হেলাল মাহমুদ॥ এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ‘হিরো আলম’ খ্যাত বগুড়ার আলোচিত মডেল ও অভিনেতা আশরাফুল আলম সাঈদের ভাস্কর্য তৈরী করে আলোচনায় এসেছে।
জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের শিক্ষার্থী ও জগন্নাথ হলের আবাসিক ছাত্র উত্তম কুমার নিজের আগ্রহেই এই ভাস্কর্যটি তৈরি করছেন। উত্তম কুমারের বাড়ী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামে।
এ ব্যাপারে উত্তম কুমার মাতৃকণ্ঠকে বলেন, হিরো আলমের কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে তাকে সম্মান জানানোর জন্যই এই ভাস্কর্যটি তৈরি করছি। এর মাধ্যমে সকল শিল্পী সমাজকেও সম্মানিত করেছি। হিরো আলম যেভাবে মানুষের ব্যঙ্গ-বিদ্রুপ, কটাক্ষ, সমালোচনাকে উপেক্ষা করে প্রাণশক্তি নিয়ে এগিয়ে যাচ্ছেন তাতে উদ্বুদ্ধ হয়েই ভাস্কর্যটি তৈরির উদ্যোগ নিয়েছি।
ইতিমধ্যে ভাস্কর্যটি তৈরির কাজ অনেকটাই এগিয়ে গেছে। গত ৪ঠা ডিসেম্বর হিরো আলম স্বয়ং ঢাকা বিশ্ববিদ্যালয়ে গিয়ে ভাস্কর্যটি দেখে এসেছেন। ভাস্কর্যটি দেখে তিনি অত্যন্ত খুশি হয়েছেন এবং উত্তম কুমারসহ সংশ্লিষ্টদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।
উল্লেখ্য, একসময়ের সিডির দোকানী ও ডিশ ব্যবসায়ী থেকে জনপ্রিয় অভিনেতা হওয়া হিরো আলমের অভিনীত অসংখ্য মিউজিক ভিডিও এবং স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্র ইউটিউবে স্থান পেয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার একটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার উদ্যোগ নিয়ে তিনি আগ্রহের কেন্দ্র বিন্দু ও আলোচনায় আসেন। ত্রুটি থাকায় মনোনয়নপত্র বাতিল হলেও তিনি আপীল করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!