মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥সুশীল দাস॥ রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু।
গতকাল ১২ই জানুয়ারী বেলা ৩টার দিকে তিনি দলীয় নেতাকর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কার্যালয়ে গিয়ে আনুষ্ঠানিকভাবে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এ সময় এ জে মিন্টু’র সাথে তার নাম প্রস্তাবকারী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস খান এবং সমর্থনকারী শামসুল হক (কদম আলী)সহ ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফিরোজ খান, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ সাহা, সদস্য নূরু মন্ডল, আবুল মন্ডল, নওশের আলী বিশ্বাস, আবুল কালাম, আকবর খান, শামীম মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য এ জে মিন্টু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন।
এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু বলেন, ৫নং ওয়ার্ড রাজবাড়ী পৌরসভার মধ্যে সবচেয়ে অবহেলিত একটি ওয়ার্ড। এ পর্যন্ত ব্যক্তিগত প্রচেষ্টায় বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় যতটা সম্ভব ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি। আরো বড় পরিসরে মানুষের জন্য যাতে কাজ করতে পারি সে জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনগণের দাবীর প্রেক্ষিতে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!