মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার সালেহীনের পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার সাবেক উপজেলা ম্যাজিস্ট্রেট ও বিসিএস(প্রশাসন) বিশেষ ব্যাচ-১৯৮৩ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং রাজবাড়ীর বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের পিতা আহমেদ শামছুছ সালেহীন(৭৪) আর নেই।
গত ৭ই জানুয়ারী সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ওই দিনই রাত ৯টায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন শাঁখচূড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২পুত্র, ১কন্যা ও ৮ ভাই-বোনসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মরহুম আহমেদ শামছুছ সালেহীনের ছোট ভাই (অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আহমেদ সালেহীনের চাচা) ড. আহমেদ মনিরুস সালেহীন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের সচিব হিসেবে কর্মরত।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!