শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার সালেহীনের পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার সাবেক উপজেলা ম্যাজিস্ট্রেট ও বিসিএস(প্রশাসন) বিশেষ ব্যাচ-১৯৮৩ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং রাজবাড়ীর বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের পিতা আহমেদ শামছুছ সালেহীন(৭৪) আর নেই।
গত ৭ই জানুয়ারী সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ওই দিনই রাত ৯টায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন শাঁখচূড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২পুত্র, ১কন্যা ও ৮ ভাই-বোনসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মরহুম আহমেদ শামছুছ সালেহীনের ছোট ভাই (অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আহমেদ সালেহীনের চাচা) ড. আহমেদ মনিরুস সালেহীন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের সচিব হিসেবে কর্মরত।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!