বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
আফিফ-নুরুলের জুটিতে ডাবল লিড বাংলাদেশের নাসুমের ঘূর্ণিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয় ডিপ্লোমা কোর্সের প্রথম ও দ্বিতীয় শিফটের তত্ত্বীয় ক্লাস আগামী ৭ই আগস্ট শুরু হবে ৫৬ বছর পর হলদিবাড়ি-চিলাহাটি রেলপথ খুলে দিল বাংলাদেশ-ভারত চীনে ডেল্টা ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ ভ্যাকসিন ডোজ সম্পন্নকারী পর্যটকরা সৌদি আরবে ভ্রমণ করতে পারবে রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৪১ জনের করোনা শনাক্ত কোভিড-১৯ মোকাবলোয় সহযোগিতা জোরদার করতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র সম্মত করোনা টিকার আওতায় দেশের ১ কোটি ২৩ লাখ ৩৪ হাজার ৪৭৯ জন মানুষ

সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আ’লীগের নেতৃবৃন্দের শোক

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সাধারণ সম্পাদক কাজী ইরাদত গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল ১০ই জুলাই পৃথক শোকবার্তায় তারা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, প্রবীণ আওয়ামী লীগ নেত্রী সাহারা খাতুন(৭৭) গত ৯ই জুলাই রাত সাড়ে ১১টার দিকে(বাংলাদেশ সময়) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বার্ধক্যজনিত নানা জটিল রোগে গুরুতর অসুস্থ হয়ে তিনি প্রথমে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেন। অবস্থা খারাপ হলে গত ৬ই জুলাই সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে নেয়া হয়। আওয়ামী লীগ ২০০৯ সালে যখন ক্ষমতায় তখন তিনি স্বরাষ্ট্র মন্ত্রী হয়েছিলেন। তিন বছর তিনি ওই মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন। আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের ফোরোমেরও তিনি অন্যতম একজন নেতা ছিলেন। বিডিআর বিদ্রোহের সময় স্বরাষ্ট্র মন্ত্রী হিসেবে তার ভূমিকা প্রশংসিত হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!