শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে বড়পুল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে সেপ্টেম্বর রাত ৭টায় “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন।
বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম মন্ডল, গোয়ালন্দ টেক্সটাইল মিলের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু প্রমুখ।

ফাইনাল খেলায় ‘সুপার সিক্সাস’ চ্যাম্পিয়ন এবং ‘লুজার সিক্স’ রানার্স আপ হয়।
রাত সাড়ে ১০টায় খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে তরুণ আইনজীবী এডঃ অভিজিৎ সোম অভি, সামি মোহাম্মাদ নাবিল, নীল আকাশ, অশিত সাহা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ই সেপ্টেম্বর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” শুরু হয়। এতে মোট ৬টি দল অংশগ্রহণ করে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!