শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

রাজবাড়ীতে বড়পুল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

  • আপডেট সময় সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে গতকাল ২৭শে সেপ্টেম্বর রাত ৭টায় “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” ক্রিকেটের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন।
বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম মন্ডল, গোয়ালন্দ টেক্সটাইল মিলের পরিচালক মোঃ আলাউদ্দিন মোল্লা ও রাজবাড়ী পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক আবু প্রমুখ।

ফাইনাল খেলায় ‘সুপার সিক্সাস’ চ্যাম্পিয়ন এবং ‘লুজার সিক্স’ রানার্স আপ হয়।
রাত সাড়ে ১০টায় খেলা শেষে পুরস্কার বিতরণ পর্বে তরুণ আইনজীবী এডঃ অভিজিৎ সোম অভি, সামি মোহাম্মাদ নাবিল, নীল আকাশ, অশিত সাহা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
উল্লেখ্য, গত ১২ই সেপ্টেম্বর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে “বড়পুল প্রিমিয়ার লীগ-২০২০” শুরু হয়। এতে মোট ৬টি দল অংশগ্রহণ করে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!