বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালিকাপুরের সন্ত্রাসী চঞ্চল দেওয়ানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য এসপি’র কাছে গণদরখাস্ত

  • আপডেট সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০১৬

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সন্ত্রাসী চঞ্চল দেওয়ান ও তার সহযোগীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য গতকাল ১৫ই ডিসেম্বর দুপুরে পুলিশ সুপারের কাছে গণদরখাস্ত দিয়েছে এলাকাবাসী।
গণদরখাস্তে উস্তেখ করা হয়েছে, দীর্ঘদিন ধরে কালিকাপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী চঞ্চল দেওয়ান(২২) এবং তার সহযোগিদের দ্বারা বিভিন্নভাবে নির্যাতিত হয়ে আসছে। চঞ্চল দেওয়ান তার আপন মামা একই গ্রামের মফিজ মন্ডল(৩৮) সহযোগীদের নিয়ে সংঘবদ্ধভাবে এলাকার নিরীহ লোকজনের কাছ থেকে জোরপূর্বক চাঁদা আদায়, সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ব্যবসা ও নাশকতাসহ বিভিন্ন ধরণের অপরাধ করে আসছে। ইতিপূর্বে কালুখালী থানার পুলিশ চঞ্চল দেওয়ানকে কয়েকটি ডাকাতি ও চাঁদাবাজী মামলায় (কালুখালী থানার মামলা নং-১২, তাং-২০/১১/২০১৪ইং, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃ বিঃ; কালুখালী থানার মামলা নং-৯, তাং-১৫/১১/২০১৪ইং, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃ বিঃ, রাজবাড়ীর ২নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মামলা নং-১০২৪/২০১৩, ধারাঃ ৩৮৫/৩৮৭/৩৮০/৩৭৯/১০৯ দঃ বিঃ, কালুখালী থানার জিডি নং-৬৩৮, তাং-১৮/০৬/২০১৫ইং প্রভৃতি) গ্রেফতার করে। সেই মামলাগুলোতে চঞ্চল দেওয়ান অনেকদিন জেলহাজতও খাটে। কিন্তু আইনের ফাঁক দিয়ে জামিনে বের হয়ে এসেই আবার একই ধরণের অপরাধ করতে থাকে। বর্তমানে সে বেপরোয়াভাবে অপকর্ম করে চলেছে। কিছুদিন পূর্বে এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে তাকে গণধোলাই দিলে সে তার পিতা ও মামাকে দিয়ে মিথ্যা মামলা দিয়ে নিরীহ লোকজনকে হয়রানী করছে। বর্তমানে তাদের দৌরাত্ম বেড়ে যাওয়ার কারণে অত্র এলাকার সাধারণ মানুষ আতংকের মধ্যে দিনযাপন করছে।
এলাকার সাধারণ মানুষ জানমাল ও শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য দ্রুত সম্ভব চঞ্চল দেওয়ান ও মামা মফিজ মন্ডলসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য দাবী জানিয়েছে। কালিকাপুর ও বোয়ালিয়া ইউনিয়নের ভূক্তভোগী অর্ধশতাধিক মানুষ গণদরখাস্তে স্বাক্ষর করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!