বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনা পরিস্থিতিতেও থেমে নেই মাদক পাচার॥পাংশায় বিপুল পরিমাণ গাঁজা-ফেন্সিডিল উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা থেকে ৪৪ কেজি গাঁজা ও ১৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে।

গতকাল ৩০শে এপ্রিল সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের শিহড় এলাকা থেকে একটি পিকআপ ট্রাকসহ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ঃ চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন নতুন হাউলি এলাকার ইকরামুল মল্লিকের ছেলে হানিফ মল্লিক(২০) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন বোয়ালিয়া গ্রামের আমানত বিশ্বাসের ছেলে আব্দুল্লাহ বিশ্বাস(২২)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গ্রেফতারকৃতরা পিকআপ ট্রাকটির চালক ও সহকারী। তারা দীর্ঘদিন ধরে পিকআপটিতে করে পণ্য পরিবহনের আড়ালে মাদক পাচার করে আসছিল। চুয়াডাঙ্গা জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে ২০ লক্ষাধিক টাকার মাদকের চালানটি নিয়ে রাজবাড়ীর দিকে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত গাঁজা ২টি বস্তায় এবং ফেনসিডিল ১টি বস্তার মধ্যে রেখে পিকআপটিতে মিষ্টি কুমড়া বোঝাই করা হয়েছিল। উদ্ধারকৃত মাদকসহ তাদেরকে রাজবাড়ী জেলার পাংশা মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!