রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবসের প্যারেডে অংশ নিতে দিল্লী গেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি কন্টিনজেন্ট বার্ড-ফ্লু’র কারণে দিল্লীর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় মুরগি বিক্রি নিষিদ্ধ রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মজনু বরখাস্ত॥প্রজ্ঞাপন জারী রাজবাড়ী সদরের চন্দনীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ পাংশায় পৌরসভা নির্বাচন উপলক্ষে আ’লীগের যৌথসভায় নৌকা প্রতীক বিজয়ের প্রত্যয় ব্যক্ত রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

করোনা পরিস্থিতিতেও থেমে নেই মাদক পাচার॥পাংশায় বিপুল পরিমাণ গাঁজা-ফেন্সিডিল উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা থেকে ৪৪ কেজি গাঁজা ও ১৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে।

গতকাল ৩০শে এপ্রিল সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের শিহড় এলাকা থেকে একটি পিকআপ ট্রাকসহ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ঃ চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন নতুন হাউলি এলাকার ইকরামুল মল্লিকের ছেলে হানিফ মল্লিক(২০) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন বোয়ালিয়া গ্রামের আমানত বিশ্বাসের ছেলে আব্দুল্লাহ বিশ্বাস(২২)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গ্রেফতারকৃতরা পিকআপ ট্রাকটির চালক ও সহকারী। তারা দীর্ঘদিন ধরে পিকআপটিতে করে পণ্য পরিবহনের আড়ালে মাদক পাচার করে আসছিল। চুয়াডাঙ্গা জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে ২০ লক্ষাধিক টাকার মাদকের চালানটি নিয়ে রাজবাড়ীর দিকে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত গাঁজা ২টি বস্তায় এবং ফেনসিডিল ১টি বস্তার মধ্যে রেখে পিকআপটিতে মিষ্টি কুমড়া বোঝাই করা হয়েছিল। উদ্ধারকৃত মাদকসহ তাদেরকে রাজবাড়ী জেলার পাংশা মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!