শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিত করতে জাতিসংঘের মহাসচিবকে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান বাংলাদেশ জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কাউন্সিলের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ৬লাখ ছাড়ালো রাষ্ট্রপতির সাথে লিবিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ বাংলাদেশ সর্বোচ্চ ভোটে আইএলও’র পরিচালনা পর্ষদের সদস্য পুনঃনির্বাচিত করোনা টিকা গ্রহণকারী ৬০ হাজার সৌদি নাগরিক হজ পালন করতে পারবে এ বছর করোনার ‘ডেলটা’ ধরন ‘আলফা’র চেয়ে ৬০ শতাংশেরও বেশি সংক্রামক : যুক্তরাজ্য কোভিড-১৯ সফলভাবে মোকাবেলা করায় বাংলাদেশের প্রশংসায় ইউএনডিপি ও আইওএম নসিমন-করিমন ও ইজিবাইককে রেজিস্ট্রেশনের আওতায় আনার জন্য সংসদীয় কমিটির সুপারিশ জাতিসংঘের মহাসচিব গুতেরেসকে দ্বিতীয় মেয়াদে সমর্থন নিরাপত্তা পরিষদের

বালিয়াকান্দির নতুন চরে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ॥৬জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে বাবুল শেখ ও ইসলাম শেখের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

গতকাল ২২শে এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো ঃ বাবুল শেখ গ্রুপের শেফালি বেগম(৫০) ও তানজিলা আক্তার(১৫) এবং ইসলাম শেখ গ্রুপের শারিরীক প্রতিবন্ধী হামিদ(৪০), হামিদের স্ত্রী মম(৩০), বেদেনা বেগম(৪৫) ও ইসলাম শেখ(৫০)।

এদের মধ্যে ইসলাম শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও বেদেনা বেগমকে ফরিদপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেছে বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। বাকীদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রতিবন্ধী হামিদের ভাই সামাদ বলেন, আমাদের বাড়ির পাশে একটি মাদার গাছে মৌচাক বাসা বাঁধে। সে মৌচাক কাটার জন্য বাবুলের আম গাছের উপর দিয়ে যাওয়াকে নিয়ে বাবুল ও তার শ্বশুড় বাড়ি পাশের তেতুলিয়া গ্রাম থেকে প্রায় ৩০ জনের মতো এসে আমাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আজমল হুদা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!