শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবসের প্যারেডে অংশ নিতে দিল্লী গেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি কন্টিনজেন্ট বার্ড-ফ্লু’র কারণে দিল্লীর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় মুরগি বিক্রি নিষিদ্ধ রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মজনু বরখাস্ত॥প্রজ্ঞাপন জারী রাজবাড়ী সদরের চন্দনীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ পাংশায় পৌরসভা নির্বাচন উপলক্ষে আ’লীগের যৌথসভায় নৌকা প্রতীক বিজয়ের প্রত্যয় ব্যক্ত রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল দৌলতদিয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দপ্রাপ্ত কম্বল বিতরণ করলেন সংসদ সদস্য বার্ড ফ্লু’র ঝুঁকি : সংক্রমণ ও বিস্তার রোধে আগাম প্রস্তুতি গ্রহণের নির্দেশ

বালিয়াকান্দির নতুন চরে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ॥৬জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে বাবুল শেখ ও ইসলাম শেখের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

গতকাল ২২শে এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো ঃ বাবুল শেখ গ্রুপের শেফালি বেগম(৫০) ও তানজিলা আক্তার(১৫) এবং ইসলাম শেখ গ্রুপের শারিরীক প্রতিবন্ধী হামিদ(৪০), হামিদের স্ত্রী মম(৩০), বেদেনা বেগম(৪৫) ও ইসলাম শেখ(৫০)।

এদের মধ্যে ইসলাম শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও বেদেনা বেগমকে ফরিদপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেছে বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। বাকীদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রতিবন্ধী হামিদের ভাই সামাদ বলেন, আমাদের বাড়ির পাশে একটি মাদার গাছে মৌচাক বাসা বাঁধে। সে মৌচাক কাটার জন্য বাবুলের আম গাছের উপর দিয়ে যাওয়াকে নিয়ে বাবুল ও তার শ্বশুড় বাড়ি পাশের তেতুলিয়া গ্রাম থেকে প্রায় ৩০ জনের মতো এসে আমাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আজমল হুদা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!