শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:২৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন আজ নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন ৭৬তম শুরু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর পররাষ্ট্র মন্ত্রীর নতুন বই ‘বাংলাদেশ-একুশ শতকের পররাষ্ট্র নীতি : উন্নয়ন ও নেতৃত্ব’ সম্মিলিত প্রচেষ্টায় রাজবাড়ী জেলাকে মাদকমুক্ত করতে এমপিদের আহবান কোভিড-১৯ ও জলবায়ু বিষয়ে পদক্ষেপ নিতে জাতিসংঘ মহাসচিবের আহ্বান জাতিসংঘ সাধারণ পরিষদের অনুষ্ঠিতব্য ৭৬তম অধিবেশনে অংশ নেবে ৮৩ দেশের রাষ্ট্র প্রধান আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় অননুমোদিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

বালিয়াকান্দির নতুন চরে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ॥৬জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে বাবুল শেখ ও ইসলাম শেখের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

গতকাল ২২শে এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো ঃ বাবুল শেখ গ্রুপের শেফালি বেগম(৫০) ও তানজিলা আক্তার(১৫) এবং ইসলাম শেখ গ্রুপের শারিরীক প্রতিবন্ধী হামিদ(৪০), হামিদের স্ত্রী মম(৩০), বেদেনা বেগম(৪৫) ও ইসলাম শেখ(৫০)।

এদের মধ্যে ইসলাম শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও বেদেনা বেগমকে ফরিদপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেছে বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। বাকীদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রতিবন্ধী হামিদের ভাই সামাদ বলেন, আমাদের বাড়ির পাশে একটি মাদার গাছে মৌচাক বাসা বাঁধে। সে মৌচাক কাটার জন্য বাবুলের আম গাছের উপর দিয়ে যাওয়াকে নিয়ে বাবুল ও তার শ্বশুড় বাড়ি পাশের তেতুলিয়া গ্রাম থেকে প্রায় ৩০ জনের মতো এসে আমাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আজমল হুদা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!