শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:২৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
চুক্তি অনুযায়ী বাংলাদেশ ভারতের কাছ থেকে শিগগিরই কোভিড ভ্যাকসিন পাবে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী আগামীকাল শনিবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে ৬৬ হাজার ১৮৯ বাড়ি হস্তান্তর করবেন তথ্যমন্ত্রীর সাথে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের মতবিনিময় যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ গ্রহণ কয়েক দশকের মধ্যে নতুন যুদ্ধ শুরু না করা প্রথম মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রে সর্বনিম্ন জনসমর্থন নিয়ে ক্ষমতা ছাড়ছেন প্রেসিডেন্ট ট্রাম্প জাতীয় সংসদে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ করোনা ভাইরাসের টিকার বিষয়ে ইউরোপকে আশ্বস্ত করলো ফাইজার যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার সালেহীনের পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার সাবেক উপজেলা ম্যাজিস্ট্রেট ও বিসিএস(প্রশাসন) বিশেষ ব্যাচ-১৯৮৩ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং রাজবাড়ীর বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের পিতা আহমেদ শামছুছ সালেহীন(৭৪) আর নেই।
গত ৭ই জানুয়ারী সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ওই দিনই রাত ৯টায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন শাঁখচূড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২পুত্র, ১কন্যা ও ৮ ভাই-বোনসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মরহুম আহমেদ শামছুছ সালেহীনের ছোট ভাই (অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আহমেদ সালেহীনের চাচা) ড. আহমেদ মনিরুস সালেহীন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের সচিব হিসেবে কর্মরত।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!