বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার সালেহীনের পিতার ইন্তেকাল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার সাবেক উপজেলা ম্যাজিস্ট্রেট ও বিসিএস(প্রশাসন) বিশেষ ব্যাচ-১৯৮৩ এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা এবং রাজবাড়ীর বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের পিতা আহমেদ শামছুছ সালেহীন(৭৪) আর নেই।
গত ৭ই জানুয়ারী সকাল ৭টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ওই দিনই রাত ৯টায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন শাঁখচূড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২পুত্র, ১কন্যা ও ৮ ভাই-বোনসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য, মরহুম আহমেদ শামছুছ সালেহীনের ছোট ভাই (অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আহমেদ সালেহীনের চাচা) ড. আহমেদ মনিরুস সালেহীন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রণালয়ের সচিব হিসেবে কর্মরত।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!