শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে রাষ্ট্র, সামরিক এবং বিনোদনের উদ্দেশ্যে ড্রোন উড়ানোর কোন অনুমতির প্রয়োজন নেই : মন্ত্রিপরিষদ সচিব সাময়িক বন্ধের পর আবার শুরু অক্সফোর্ড টিকার ট্রায়াল কালুখালীর রবিউল হত্যা মামলার আরো ২জন আসামী গ্রেফতার

নবাগত দুই অতিরিক্ত জেলা প্রশাসককে কালেক্টরেটের কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ গতকাল ১৩ই জুলাই সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মচারীগণ নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) সরকার আবদুল্লাহ আল-মামুন বাবুকে ফুলেল অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) জনাব সারোয়ার আহমেদ সালেহীন গত ২৩শে জুন রাজবাড়ীতে যোগদান করেন এবং গত ২রা জুলাই তারিখে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এর দায়িত্বভার গ্রহণ করেন। তিনি খুলনা থেকে বদলি হয়ে রাজবাড়ী জেলায় এসেছেন।

অপরদিকে নবাগত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আবদুল্লাহ আল-মামুন বাবু গত ৩১/৫/২০২০ তারিখে রাজবাড়ীতে যোগদান করেন এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি পিরোজপুর জেলা হতে বদলি হয়ে রাজবাড়ীতে এসেছেন।

অভ্যর্থনা জানানোর সময় জেলা প্রশাসকের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খান, জেলা নাজির সুশান্ত কুমার শিকদার, বাকাসস জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গোলাম পাঞ্জাতন, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, মহিলা সম্পাদিকা মিসেস আফরোজা চৌধুরী, মোঃ আমিন উদ্দিন, কালেক্টরেট ৪র্থ শ্রেণি চিত্ত বিনোদন ক্লাবের সভাপতি মোঃ ফজলুল হক, কালেক্টরেট ৪র্থ শ্রেণি সরকারী কর্মচারী সমিতির সভাপতি মোঃ হাবিবুর রহমানসহ জেলা প্রশাসকের কার্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর